• শিশু সংবাদ

গোপালপুরে পুলিশ অফিসারের শিশুপুত্রকে অপহরণের পর হত্যা, গ্রেফতার ২

  • শিশু সংবাদ
  • ১২ অক্টোবর, ২০২৪ ১৮:১২:৪০

ছবিঃ সিএনআই

গোপালপুর প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার গাঙ্গাপাড়া গ্রামের এক পুলিশ অফিসারের শিশু পুত্রকে মুক্তিপনের দাবিতে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার গোপালপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে। এরা হলো গোপালপুর উপজেলার নবধুলটিয়া গ্রামের আতাউর রহমানের ছেলে নুরনবী এবং ব্রাহ্মনবাড়ীয়া সদর উপজেলার শরীফপুর গ্রামের আব্দুর কাদিরের ছেলে মোকাব্বির হোসেন।

গোপালপুর থানার এসআই এবং তদন্তকারি অফিসার মো. শফিকুল ইসলাম জানান, গোপালপুর উপজেলার গাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা এবং কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানায় কর্মরত উপপরিদর্শক খন্দকার রাসেলের একমাত্র সন্তান রাহেনুল ইসলাম আরাফ (৬) গত ৮ অক্টোবর বাড়ি থেকে পরিকল্পিতভাবে অপহৃত হন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ নুরনবীকে প্রথম আটক করে। তার স্বীকারোক্তি মোতাবেক ব্রাহ্মনবাড়ীয়া সদর উপজলার শরীফপুর গ্রামে অভিযান চালিয়ে অপর আসামী মোকাব্বির হোসেনকে আটক করা হয়। তবে অপহৃত শিশুটিকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। গতকাল শুক্রবার সন্ধ্যায় আদালতে চালান দিলে আদালত আসামীদের চার দিনের রিমান্ড দেয়া হয়।

মামলার বাদি এবং অপহৃত আরাফের দাদা নাসির উদ্দীন জানান, তার পুত্র খন্দকার রাসেল পাকুন্দিয়া থানায় চাকরি করলেও তার স্ত্রী সন্তান গ্রামের বাড়িতে থাকেন। ঘটনার দিন চকোলেট এবং চিপ্সের লোভ দেখিয়ে আরাফকে কৌশলে অপহরণ করা হয়। অপহরণের পর দুবর্ত্তরা পরিবারের নিকট ১০ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। একটি আন্তঃজেলা সংঘবদ্ধ চক্র অপহরণের সাথে জড়িত বলে তার ধারণা।

গোপালপুর থানার ওসি গোলাম মুক্তার আশরাফ উদ্দীন খবরটি নিশ্চিত করেন।

এদিকে থানায় রিমান্ডে আনা আসামীরা আজ শনিবার কালিয়াকৈর রেলস্টেশনের কাছে শিশুটি হত্যার কথা স্বীকার করে। পরে আসামীদের নিয়ে কালিয়াকৈরে এক ডোবা থেকে শিশুটির গলিত লাশ উদ্ধার করে। পরিবারের লোকজন লাশটি সনাক্ত না করতে পারায় ডিএনএ পরীক্ষা করার সিদ্ধান্ত নেয়। লাশটি গাজীপুরের তাজউদ্দিন মেডিকেল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্ত শেষ করে শিশুটির বাড়িতে নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo