• রাজনীতি

স্বৈরাচার হটানোর আপামর জনগনের সফলতা কেউ যদি নিজেদের স্বার্থে ব্যবহার করতে চাইলে, জনগন তা রুখে দেবে, দিনাজপুরে জামায়াত আমির ড. শফিকুর রহমান

  • রাজনীতি
  • ০২ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৪৫:১৬

ছবিঃ সিএনআই

 

দিনাজপুর প্রতিনিধিঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী আমীর ডাঃ শফিকুর রহমান বলেছেন, স্বৈরাচার হটানোর আন্দোলন বিশেষ কোন গোষ্ঠী দল সম্প্রদায়ের নয়, আপামর জনগনের সফলতা। কেউ যদি নিজেদের স্বার্থে এই সফলতা ব্যবহার করতে চায়, ১৮ কোটি জনগন তা রুখে দেবে। রুখে দিতে পাশে থাকবে জামায়াত। দিনাজপুরের সভায় আজ এই ঘোষনা দিয়েছেন ড. শফিকুর রহমান।বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে দেশের বিভিন্ন স্হানে দিনাজপুরের নিহত এবং আহতদের স্বজনদের সাথে আজ সোমবার সকালে দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে আয়োজিত আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির  বক্তব্য দেন।

সভায় সভাপতিত্ব করেন জেলা কমিটির আমির অধ্যাপক আনিসুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, এ্যাসিসটেন্ট সেক্রেটারী জেনারেল আব্দুল আলিম, কর্ম পরিষদ সদস্য মাহবু্ুর রহমান এবং মমতাজ উদ্দিনসহ অন্যান্যরা।এর আগে শহরের পাহাড়পুর মহল্লায় শহীদ রুদ্র সেনের বাসভবনে গিয়ে এবং ইনস্টিটিউট চত্তরে অন্যান্য  আরো ৬ টি পরিবারের স্বজনদের সমবেদনা জানান আমিরে জামায়াত ড. শফিকুর রহমান। ক্ষমতার মালাই খাওয়া জামায়াতে ইসলামীর উদ্দেশ্য নয়, উল্লেখ করে তিনি আরো বলেন সমাজের গুনগত পরিবর্তন উদ্দেশ্য।

জাতি ধর্ম নির্বিশেষে সমস্হ মানুষ শান্তিতে বসবাস করবে। নাগরিক হিসেবে দেশ বিদেশে গর্ব করতে পারবে এমন দেশ চায় জামায়াতে ইসলামী।তিনি আরো বলেন, এমন একটি দেশ গড়তে হবে যেখানে বিশেষ বিশেষ সময়ে কোন সম্প্রদায়ের বাড়ীঘর উপসসানালয় পাহারা দেওয়ার প্রয়োজন থাকবেনা।

মন্তব্য ( ০)





  • company_logo