• গণমাধ্যম

পাবনা প্রেসক্লাব ও সাংবাদিকদের সঙ্গে আমার জন্ম জন্মান্তরের সম্পর্ক: রাষ্ট্রপতি

  • গণমাধ্যম
  • ১১ জুন, ২০২৪ ১৩:১৯:১৮

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ রাষ্ট্রপতি ও পাবনা প্রেসক্লাবের আজীবন সদস্য মো. সাহাবুদ্দিন বলেছেন, পাবনা প্রেসক্লাব ও পাবনার সাংবাদিকতার সঙ্গে আমার জন্ম জন্মান্তরের সম্পর্ক। আমি প্রাণ দিয়ে যে সব প্রতিষ্ঠানকে লালন করি তার মধ্যে পাবনা প্রেসক্লাব অন্যতম। এই প্রতিষ্ঠানের সঙ্গে আমার অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে।

সোমবার (১০ জুন) রাতে পাবনা প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে আনন্দ আড্ডায় বাংলাদেশের রাষ্ট্রপতি ও পাবনা প্রেসক্লাবের আজীবন সদস্য মো. সাহাবুদ্দিন স্মৃতিচারণ করে এসব কথা বলেন।

এ সময় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেন, আমি পাবনা জেলার উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চাই। এই জন্য কোন সমালোচনা বা পিছু কথা আমি মনে রাখিনা। আমি আমার সাধ্যমত জেলার উন্নয়নে কাজ করবো। আমি ইছামতি নদীর সৌন্দর্য বর্ধন কাজ সেনাবাহিনীর হাতে দিয়েছি। যাতে করে একটি দৃষ্টিনন্দন শহর হয়। আমি ৫শ' বেডের পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রকল্প বাস্তবায়নের কাজ শুরু করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর সার্বিক সহায়তায় পাবনার উন্নয়নে আমি কাজ করেই যাবো।

রাষ্ট্রপতি আরও বলেন, আমি পাবনা প্রেসক্লাবের আজীবন সদস্য। প্রেসক্লাবের নিজস্ব ভবন তৈরিতে আমার সার্বিক সহায়তা থাকবে। এ জন্য যাকে বলা দরকার আমি তাদেরকে বলবো।

পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদের সার্বিক ব্যবস্থাপনায় এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গভবনের সচিব ওবায়দুজ্জামান খান, রাষ্ট্রপতির সামরিক সচিব মেজর জেনারেল মো. আদিল উদ্দিন, প্রেস সচিব জয়নাল আবেদীন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সাবেক সভাপতি প্রফেসর শিবজিত নাগ, প্রবীণ সাংবাদিক এইচ কেএম আবু বক্কর সিদ্দিক, পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মীর্জা আজাদ, সহ-সভাপতি শহীদুর রহমান শহীদ, সাবেক সম্পাদক আব্দুল মতীন খান, উৎপল মির্জা, আঁখিনুর ইসলাম রেমন, সাবেক সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার, কামাল আহমেদ সিদ্দিকী, প্রেসক্লাবের সহ-সম্পাদক সরোয়ার উল্লাস, কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম সুইট, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল, ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার প্রমুখ।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে বাংলাদেশের রাষ্ট্রপতি ও পাবনা প্রেসক্লাবের আজীবন সদস্য মো. সাহাবুদ্দিন পাবনা প্রেসক্লাবে এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবন্দ। এছাড়া রাষ্ট্রপতি পাবনা ডায়বেটিক সমিতি, লক্ষী মিষ্টান্ন ভান্ডার, প্যারাডাইস মিষ্টান্ন ভান্ডারে কিছু সময় কাটান।

রোববার দুপুরে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চারদিনের সফরে নিজ জেলা পাবনায় পৌঁছান। সেখান থেকে সড়কপথে পাবনা সার্কিট হাউসে গার্ড অব অনার গ্রহণ করেন। 

সোমবার বেলা সাড়ে ১১টায় পাবনায় কর্মরত সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর পাবনায় এটি তাঁর চতুর্থ সফর।

মন্তব্য ( ০)





  • company_logo