• অপরাধ ও দুর্নীতি

২ এপিবিএন এর অভিযানে ৫৫টি মোবাইলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৭ মার্চ, ২০২৪ ১৩:২৬:০৭

ছবিঃ সিএনআই

ময়মনসিংহ প্রতিনিধি : ২আর্মড পুলিশ ব্যাটালিয়ান (২ এপিবিএন),২৫ মার্চ ২০২৪ তারিখ গোপনসংবাদে জানতে পারে চুরাই মোবাইলের IMEI পরিবর্তন করে কেনা-বেচা করা চুর চক্রের তথ্য।

২ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (২ এপিবিএন), অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান'র নির্দেশে  এপিবিএন অপস্ এন্ড ইন্টেলিজেন্স শাখা ২৫ মার্চ ২০২৪ তারিখ ৭.৪০  টার সময় বিশেষ অভিযান পরিচালনা কারে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বড়হিস্যা বাজারস্থ পৌরসভা মার্কেটের সামনে দেখতেপায় কতিপয় ব্যাক্তি চোরাই মোবাইল কেনা-বেচা করছে। 

মোঃ শফিক আহম্মেদ শান্ত’র মোবাইল সিটি নামক দোকান থেকে সাব্বির মির্জা(২৪), পিতা- জয়নাল আবেদীন মির্জা কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে তার কাছে চোরাই মোবাইল আছে।  মোবাইল গুলো আসামী মোঃ রাসেল আহম্মেদ(৩০),এর কাছথেকে চোরাই মোবাইল হিসেবে অল্পদামে ক্রয় করেছে।

ফুলবাড়ীয়া থানাধীন বাবুগঞ্জ বাজারস্থ আসামী মোঃ সাকিব(২১),পিতা- মোঃ খাইরুল ইসলাম, নিকট থেকে লক খুলে মূল IMEI পরিবর্তন করে ১নং আসামীসহ এরুপ ব্যবসায়ীর নিকট বিক্রি করে আসছে মর্মে স্বীকার করে। বিভিন্ন Apps/Tools ব্যবহার করে মোবাইল লক খুলে  মোবাইলের মূল IMEI পরিবর্তন করে। 

গ্রেফতারকৃত আসামী শফিক,রাসেল ও সাকিব এর কাছ থেকে  ৫৫ (পঞ্চান্ন) টি চোরাই মোবাইল, ০১ টি CPU, ০১ টি মনিটর এবং ০১ টি J TAG PLUS যন্ত্র উদ্ধার করে যর আনুমানিক মূল্য ৯,৩০,০০০/-  টাকা।আসামিদের বিরুদ্ধে মুক্তাগাছা থানায় নিয়মিত মামলা রুজু করে।

মন্তব্য ( ০)





  • company_logo