• প্রশাসন

ঈদে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আইন শৃঙ্খলা ও যানজট নিরসনে সমন্বয় সভা অনুষ্ঠিত

  • প্রশাসন
  • ২০ মার্চ, ২০২৪ ২২:৩৬:২১

ছবিঃ সিএনআই

টাঙ্গাইল প্রতিনিধিঃ আসন্ন ঈদ উল ফিতর  উপলক্ষে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আইন-শৃঙ্খলা ও যানজট নিরসনকল্পে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে ২০ মার্চ বুধবার বেলা ১২ টায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ঈদ-উল-ফিতর-২০২৪ উপলক্ষে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও আঞ্চলিক সড়ক গুলোতে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে জেলার সড়ক ও জনপথ বিভাগ। 

ট্রাফিক অ্যান্ড সিকিউরিটি ম্যানেজার, বিবিএ, বঙ্গবন্ধুসেতু, টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, সিকিউরিটি ম্যানেজার, ডব্লিও ডি (১), বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণ প্রকল্প, মহাসড়কের ফোর লেন উন্নীতকরণ প্রকল্পের কাজে নিয়োজিত বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের এবং বাস-মিনিবাস-ট্রাক মালিক-শ্রমিক সমিতি ও সিএনজি- অটো শ্রমিক সমিতির প্রতিনিধিদের নিয়ে যানজট নিরসনকল্পে সমন্বয় সভায় বিভিন্ন আলোচনা করা হয়।

 উক্ত সভায় সভাপতিত্ব করেন সরকার মোহাম্মদ কায়সার বিপিএম, পুলিশ সুপার টাঙ্গাইল (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)। সভায় পুলিশ সুপার মহোদয়, আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে জেলার মহাসড়ক ও আঞ্চলিক সড়ক গুলোতে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে মহাসড়ক এলাকায় যানজট নিরসনসহ আইন-শৃংখলা নিয়ন্ত্রণে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দীন, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী সিনথিয়া খান, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সকল থানার (ওসি) অফিসার ইনচার্জগণ, পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের নের্তৃবৃন্দ, ফায়ার সার্ভিস, সড়ক ও  জনপথ, বিবিএ কর্তৃপক্ষ, পৌরসভার প্রতিনিধি ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি 'সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। সভায় ঈদের আগে ও পরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গণপরিবহন এবং যাত্রীদের ভোগান্তি ছাড়া নির্বিঘ্নে চলাচলের জন্য বিভিন্ন উদ্যোগ নেয়ার বিষয়ে আলোচনা করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo