• অপরাধ ও দুর্নীতি

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে গ্রেফতার-১

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৭ জানুয়ারী, ২০২৪ ১৬:৩২:৩১

ছবিঃ সিএনআই

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার ভেড়ামারা থানায় মাদক মামলায় যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী ময়না খাতুন (৩৭)কে দীর্ঘ ০৯ বছর পর আটক করেছে র‌্যাব-১২। মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকার সাভার থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার সকাল ১১টায় র‌্যাব-১২, স্কোয়াড কমান্ডার, সিনিঃ এএসপি কিশোর রায় এক প্রেস ব্রিফিং এসব তথ্য জানান।

তিনি বলেন, ২০১৫ সালে ৪ সেপ্টেম্বরে ভেড়ামারা থানাধীন নওদাপাড়া গ্রামে ক্রয়-বিক্রয়ের জন্য অবৈধ হেরোইন নিজের কাছে রাখা অবস্থায় আটক করা হয় ময়নাকে। আটকের পর প্রায় ৭ মাস জেল খেটে জামিনে মুক্তি পান ময়না খাতুন। এরপর থেকেই তিনি পলাতক ছিলেন।

মাদক মামলার ২০২১ সালে ২৮ নভেম্বর কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০,০০০/- টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ০১ বছরের সশ্রম কারাদন্ড সাজা প্রদান করেন। জেল থেকে মুক্তি পাওয়ার পর প্রথম স্বামীকে তালাক দিয়ে তিনি ঢাকায় চলে যান এবং ঢাকায় বিয়ে করে সংসার শুরু করেন। র‌্যাব-১২ এর অভিযানে মঙ্গলবার রাত ১০টায় ঢাকা জেলার সাভার থানা এলাকা থেকে পলাতক আসামি ময়না খাতুন গ্রেফতার করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo