• রাজনীতি

আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করুনঃ সালমান এফ রহমান

  • রাজনীতি
  • ২৭ ডিসেম্বর, ২০২৩ ১৮:১৬:০৩

ছবিঃ সিএনআই

দোহার প্রতিনিধিঃ আপনারা ২০১৮ সালে আমাকে নৌকা মার্কায় বিপুল ভোটে নির্বাচিত করেছিলেন। আমি বিশ্বাস করি এবারও আপনারা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। আজ আমি আপনাদের সাথে দেখা করতে এসে আবারও পুনরায় নৌকা মার্কায় ভোট চাইতে এসেছি। বুধবার ঢাকার উপজেলার বিলাশপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী নির্বাচনি জনসভার অনুষ্ঠানে সালমান এফ রহমান এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, আগে আমাদের বিদ্যুতের অনেক সমস্যা ছিলো দিনে ৭-৮ ঘন্টা বিদ্যুৎ থাকতো না। এখন একঘন্টার জন্য বিদ্যুৎ গেলে আমরা চিল্লা-চিল্লি করি। আসলে আমাদের একটা চরিত্র আছে আমরা সমস্যা সমাধান হয়ে গেলে উন্নয়নের কথা ভুলে যাই। প্রধানমন্ত্রী সাবেক এ উপদেষ্টা আরও বলেন, স্বাধীনতার পরবর্তী সময়ে আমাদের দেশে অনেকের টিভি-এসি.ফ্রিজ কেনার সামর্থ ছিলো না এবং ক্রয়ও করেনি আমরা। কারণ সে সময়ে বিদ্যুতের অনেক সমস্যা ছিলো। আজ এখন সবার ঘরে ঘরে টিভি, ফ্রিজ সহ আরোও অনেক কিছুই রয়েছে। এর একমাত্র কারণ হলো বিদ্যুৎখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।

আমার নির্বাচনী এলাকার দোহার উপজেলার সকলের দাবি একটি আধুনিক বাধঁ নির্মান। এ ব্যাপারে আমরা সকলের আশা পূরন করতে পেরেছি।পদ্মা রক্ষা বাঁধ নিয়ে উচ্চ পর্যায়ে জরিপ চলছে। জরিপের রিপোর্ট অনুযায়ী আরও উন্নয়ন প্রকল্প গ্রহণ করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগের উপদেষ্টা সালমান ফজলুর রহমান বলেন, আমি মার্কিনদের সাথে কথা বলেছি। তারা চায় নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচন। বিএনপি নির্বাচনে আসলো কি আসলো না এটা তাদের বিষয় না। আমি তাদের জানিয়ে দিয়েছি আওয়াীলীগ সভাপতি শেখ হাসিনাও সুষ্ঠু,নিরপেক্ষ এবং জনগনের অংশগ্রহনমূলক একটি নির্বাচন চায়। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। তাই সবাইকে ভোট কেন্দ্রে আসতে অনুরোধ জানান। বিলাসপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদ চোকদারের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.আলমগীর হোসেন, সাধারন-সম্পাদক মো.নুরুল হক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন-সম্পাদক আলী আহসান খোকন শিকদার,যুব মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনার কলি পুতুল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী ও ভাইস চেয়ারম্যান মো.সুজাহার বেপারীসহ উপজেলা সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর বিকালে সুতারপাড়া ইউনিয়নের কাজিরচর আশ্রায়ন প্রকল্পের মাঠ প্রাঙ্গনে এক বিশাল নির্বাচনী জনসভায় যোগ দেন।এরপর সুতারপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে কর্মি সমর্থক ও ভোটারদেরকে নিয়ে উঠান বৈঠক করেন।

মন্তব্য ( ০)





  • company_logo