• সমগ্র বাংলা

স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নৌকায় ভােট দিতে, হুইপ ইকবালুর রহিমের আহবান

  • সমগ্র বাংলা
  • ২৪ ডিসেম্বর, ২০২৩ ১৮:৫১:৩৬

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ দেশের মানুষের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিজকে উৎসর্গ করেছেন উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, এখন মানুষের জীবনমান উন্নত হয়েছে, দেশ উন্নত হয়েছে। দেশের কৃষক, শ্রমিক, দরিদ্র, মেহনতি মানুষের কল্যানে সব সময় কাজ করে গেছেন শেখ হাসিনা, শুধু মাত্র নৌকা ভােট দিয়েছেন বলেই। যা বিগত কােনা সরকার করেনি। দেশের মানুষের ভাগ্য উন্নয়ন এবং দেশকে উন্নত সমৃদ্ধ করে গড়ে তােলার জন্যই শেখ হাসিনা সরকার কাজ করছে। 

‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার প্রত্যয়ে নৌকায় ভােট দেয়ার আহবান জানিয়ে হুইপ বলেন, স্মার্ট বাংলাদেশ মানে স্মার্ট সরকার, স্মার্ট জনগণ, স্মার্ট ইকােনমি এবং স্মার্ট সােসাইটি। এর মাধ্যম আমরা বাংলাদেশকে একটি আধুনিক প্রযুক্তি নির্ভর বাংলাদেশ হিসেবে গড়ে তুলবাে, যা টেকসই অর্থনীতি, মেধাভিত্তিক শিক্ষা, উন্নত সমাজ, ন্যায়পরায়ণ বাংলাদেশ, স্বচ্ছ বাংলাদেশ হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করােনাকালে আপনাদের (জনগন) পাশে ছিল। বিনামুল্য ভ্যাকসিনের ব্যবস্হা করে জীবন বাঁচানাের চেষ্টা করেছে। হায়াতের মালিক আল্লাহ। যেই মানুষটা মানুষের জীবন বাঁচানাের চেষ্টা করে আপনাদের দুঃসময়ে পাশে থাকে সেই মানুষটা শেখ হাসিনাকে আবারও নৌকায় ভােট দিয়ে উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী বানাতে হবে।

আজ ২৪ ডিসেম্বর রবিবার নির্বাচনী এলাকা দিনাজপুর সদর ৩ আসনের ৫নং শশরা ইউনিয়নের শশরা উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগ আয়ােজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন এমপি প্রার্থী হুইপ ইকবালুর রহিম এমপি। 

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের শশরা ইউনিয়ন কমিটির সভাপতি মিজানুর রহমান। বক্তব্য দেন সাবেক এমপি এ্যাডভোকেট আব্দুল লতিফ, আইনজীবী সমিতির সভাপতি এ্যাড়োকেট তহিদুল হক সরকার, এ্যাডভোকেট হাসনে নয়ন ইমাম, উপজেলা পরিষদর চেয়ারম্যান ইমদাদ সরকার, প্রেসক্লাবের সাধারন সম্পাদক গােলাম নবী দুলাল, হিদু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক রতন সিং, আওয়ামীলীগের উপজেলা কমিটির সাধারন সম্পাদক মমিনুল ইসলাম, ৫নং শশরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মােকছদ আলী রানা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনাসহ অন্যান্যরা।

জনসভা শেষে স্হানীয় ভোটারদের সাথে গন সংযোগ করেছেন প্রার্থী।

মন্তব্য ( ০)





  • company_logo