• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২০ ডিসেম্বর, ২০২৩ ২১:৫৭:৪০

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে গৃহবধূকে (২০) শ্লীলতাহানির অভিযোগে এক যুবক কে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে ভুক্তভোগী গৃহবধূ বাদি হয়ে ধুনট থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত একমাত্র আসামী রিপন আকন্দকে (৩০) গ্রেপ্তার করে।

বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। রিপন আকন্দ উপজেলার জোড়খালী পূর্বপাড়া গ্রামের সাহেব আলী আকন্দের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, শ্লীলতাহানির শিকার ওই গৃহবধূর স্বামী জীবিকার তাগিদে ঢাকার একটি পোশাক কারখানায় চাকুরি করে। গৃহবধূর তার শ্বশুর শাশুড়ির সাথে জোড়খালী গ্রামে বসবাস করেন। গত ৩০ নভেম্বর দুপুরের দিকে ওই গৃহবধূ নিজের ঘরে শুয়ে ছিলেন। এসময় তার শ্বশুর ও শাশুড়ি বাড়ি ছিলেন না। এ সুযোগে অভিযুক্ত রিপন আকন্দ কৌশলে গৃহবধূর ঘরে ঢোকে। একপর্যায়ে রিপন আকন্দ জোরপুর্বক গৃহবধূর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। এতে গৃহবধূ চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসার আগেই রিপন আকন্দ ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, শ্লীলতাহানির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামী রিপন আকন্দকে থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo