• অপরাধ ও দুর্নীতি

নওগাঁয় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের চার সদস্য আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ২০ ডিসেম্বর, ২০২৩ ১১:০২:২৮

ছবিঃ সিএনআই

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী উপজেলার ভান্ডারপুর বাজার থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব-৫।আটকরা হলেন- উপজেলার ভান্ডারপুর বাজার এলাকার নুরুল হুদা ছেলে জহুরুল ইসলাম (৪৩), লালুহার এলাকার আব্দুস সালামের ছেলে রফিকুল ইসলাম (৩৯), আক্কেলপুর এলাকার নূর মোহাম্মদের ছেলে মানিক হোসেন (২৭), ভোলার পালশা এলাকার আশরাফুল ইসলামের ছেলে হাসান আলী (৩২)।

বুধবার (২০ ডিসেম্বর) সকাল ১০টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শেখ সাদিক।সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- উপজেলার ভান্ডারপুর বাজারে তাদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিস্ক এ অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করতেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি গোয়েন্দা দল অশ্লীল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সরবরাহের বিষয়টি তদন্ত শুরু করে এবং এর সত্যতা পায়। পরে বুধবার রাতে ওই বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী চার জনকে আটক করা হয়। আটকের পর তাদেরকে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।  

 

মন্তব্য ( ০)





  • company_logo