• সমগ্র বাংলা

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আ’লীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ডাঃ কামরুল হাসানের সাংবাদিকদের সাথে মতবিনিময়

  • সমগ্র বাংলা
  • ০২ ডিসেম্বর, ২০২৩ ১১:৩৫:৫১

ছবিঃ সিএনআই

টাঙ্গাইল প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. কামরুল হাসান খান সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে ১ ডিসেম্বর দুপুরে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ডা. কামরুল হাসান খান জানান, এবার জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন। তিনি নির্বাচিত হতে পারলে এলাকায় অসমাপ্ত উন্নয়ন কাজগুলো সম্পন্ন করবেন।

তিনি আগে থেকেই বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। তিনি জানান, ঘাটাইল উপজেলাকে সুন্দর নগরী হিসেবে গড়ে তোলায় উদ্যোগী হবেন। জনসাধারণের প্রাণের দাবি পূরণে ঘাটাইলে একটি আইটি পার্ক স্থাপন করা হবে। তিনি নির্বাচিত হয়ে প্রথমেই ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের নেতাদের অভ্যন্তরীণ দূরত্বের নিরসন করবেন। এলাকার সাধারণ জনগণের শ্রেণি অনুযায়ী মূল্যায়ন করবেন। টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসন থেকে বর্তমান সংসদ সদস্য আতাউর রহমান খানকে দলীয় মনোনয়ন দেওয়া হয়নি। মনোনয়ন দেয়া হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও পেশাজীবী সমন্বয় পরিষদের সভাপতি এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. কামরুল হাসান খানকে। উল্লেখ্য, ডা. কামরুল হাসান খান ১৯৮২ সালে ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। তিনি ১৯৮৪ সালে মেডিকেল অফিসার হিসেবে সরকারি চাকুরিতে যোগদান করেন।

পরে তিনি ১৯৯১ সালে তৎকালীন পিজি হাসপাতালে (বিএসএমএমইউ) যোগ দিয়েছিলেন। ভিসি হওয়ার আগে তিনি একই বিশ্ববিদ্যালয়ের প্যাথলজি বিভাগের অধ্যাপক ছিলেন। প্রেসক্লাবে মতবিনিময় সভায় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা'সহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo