• সমগ্র বাংলা
  • লিড নিউজ

নাঃগঞ্জে বিষাক্ত গ্যাসে নিহত ১

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২৭ নভেম্বর, ২০২৩ ১৪:১৪:৩৩

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্যাংকলরির ট্যাংক থেকে ফার্নেস অয়েল সংগ্রহ করতে গিয়ে জমে থাকা বিষাক্ত গ্যাসে চালক আবু সাঈদের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়ে তার বাবা ও ছোটভাই।  স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে,সোমবার সকালে আদমজী এসও রোড এলাকার মেঘনা ডিপোতে জাহাঙ্গীর মিয়ার ট্যাংকলরি থেকে ফার্নিস অয়েল সংগ্রহ সহ লরিটি পরিষ্কার করতে নামে সাঈদ। কিছু সময় পের হলে তার কোন সারা শব্দ না পেয়ে তার বাবা নাজির হোসেন ও ছোটভাই ফাহিম তাকে উদ্ধার করতে ট্যাংলরিতে নামে।

ভেতরে নেমে বিষাক্ত গ্যাসে তারাও অসুস্থ হয়ে পড়ে। আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে স্থানীয় সুফিয়া হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক সাঈদকে মৃত ঘোষণা করেন। নিহতের ছোটভাই ফাহিমাক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তাদের বাবা নাজির হেসেন প্রাথমিক চিকিৎসায় সুস্থ্য হয়ে ওঠেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সিদ্ধিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান,নিহত আবু সাঈদ ওই এলাকার নাজির হোসেনের ছেলে। সে এসও রোড এলাকায় ইসমাঈলের তেলের গাড়ির ড্রাইভার হিসেবে কাজ করতেন। নিহতের বাবা নাজির হােসেন সুস্থ রয়েছেন। আর ফাহিমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। 

মন্তব্য ( ০)





  • company_logo