• প্রশাসন

কুড়িগ্রামে নব নির্বাচিত জেলা আইনজীবী সমিতির সাথে জেলা পুলিশের মতবিনিময়

  • প্রশাসন
  • ১১ সেপ্টেম্বর, ২০২৩ ১৮:২৯:২৯

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে নব নির্বাচিত জেলা আইনজীবী সমিতির সাথে জেলা পুলিশের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(১১ সেপ্টেম্বর) কুড়িগ্রাম জেলার নব নির্বাচিত জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দদের সাথে জেলা পুলিশের সৌজন্যে সাক্ষাৎ, শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলামের সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয় কনফারেন্স রুমে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি খুরশীদ আলম, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, সহ সভাপতি সুজিৎ কুমার চক্রবর্ত্তী, জহির উদ্দিন আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক খন্দকার মহাব্বত, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান, দপ্তর সম্পাদক জাহিদ আহমেদ কাজল, সংস্কৃতি ও আপ্যায়ন সম্পাদক মিজানুর রহমান সরকার, ক্রীড়া সম্পাদক টি, এম,  আরিফুজ্জামান ও লাইব্রেরী সম্পাদক বকসী মিজানুর রহমান সাজু। এছাড়াও জেলা পুলিশের আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ সাজ্জাদ হোসেন ও কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম. ওহিদুন্নবী। 

মতবিনিময় সভায় জেলা পুলিশের পক্ষ থেকে নব নির্বাচিত জেলা আইনজীবী সমিতির সকল নেতৃবৃন্দদের শুভেচ্ছা জানান পুলিশ সুপার। ফৌজদারি তদন্তে পুলিশ ও প্রসিকিউশন একে অপরের পরিপূরক হয়ে নাগরিকদের ন্যায় বিচার নিশ্চিত করতে উভয়পক্ষের নানাবিধ বিদ্যমান ইস্যু নিয়ে আলোচনা হয়।

সন্ত্রাস, জংগীবাদ, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ঠকারী ও মাদক মামলায় কিভাবে সুষ্ঠু তদন্ত ও শক্তিশালী প্রসিকিউশনের মাধ্যমে সাজা নিশ্চিত করা যায় সে বিষয়েও আলোচনা হয়। মাদকমুক্ত, ইতিবাচক, আলোকিত কুড়িগ্রাম বিনির্মাণের অপ্রতিরোধ্য প্রচেষ্টা তাকে কিভাবে অধিকতর বেগবান করা যায় সে সংক্রান্ত উভয়পক্ষ সদাশয় সরকারের অভীষ্ঠ লক্ষ্য অর্জনে আরো দৃঢ়তার সাথে কাজ করতে প্রত্যয় ও প্রত্যাশা করেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo