• গণমাধ্যম

রাঙামাটিতে সাংবাদিক ইউনিয়ন গঠন

  • গণমাধ্যম
  • ৩০ আগস্ট, ২০২৩ ১৫:৫৯:৫৩

ছবিঃ সিএনআই

রাঙামাটি প্রতিনিধিঃ পেশাদার গণমাধ্যমকর্মীদের কল্যাণ ও মানোন্নয়নে যুথবদ্ধ সংগঠন হিসেবে রাঙামাটি সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) গঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ আগষ্ট) আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশের মাধ্যমে রাঙামাটিতে ও প্রতিষ্ঠিত হলো সাংবাদিক ইউনিয়ন। রাঙামাটি রিপোর্টার্স ইউনিটি হল রুমে সংগঠনটির সভাপতি সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে রাঙামাটি সাংবাদিক ইউনিয়ন গঠনকল্পে বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি সৈকত রঞ্জন চৌধুরীকে আহ্ধসঢ়;বায়ক, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি হিমেল চাকমাকে যুগ্ম আহ্ধসঢ়;বায়ক এবং এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি জিয়াউর রহমান জুয়েলকে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে। ১১ সদস্য বিশিষ্ট আহ্ধসঢ়;বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন- যুগান্তরের জেলা প্রতিনিধি সুশীল প্রসাদ চাকমা।

পূর্বদেশের জেলা প্রতিনিধি এম কামাল উদ্দিন, সমকালের স্টাফ রিপোর্টার সত্রং চাকমা, বাংলাভিশনের জেলা প্রতিনিধি নন্দন দেবনাথ, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার হেফাজত সবুজ, প্রথম আলোর জেলা প্রতিনিধি সাধন বিকাশ চাকমা, চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার জিয়াউল হক ও দীপ্ত টিভির জেলা প্রতিনিধি মিশু দে।

সদ্যগঠিত রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সদস্য সচিব জিয়াউর রহমান জুয়েল বলেন,;রাঙামাটি সাংবাদিক ইউনিয়ন পেশাজীবী সাংবাদিক সংগঠন হিসেবে কাজ করবে। একই সঙ্গে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত এবং পেশাগত মানোন্নয়ন ও দক্ষতা বৃদ্ধিতে ভূমিকা রাখবে। সারা দেশের সাংবাদিক ইউনিয়নগুলোর সাথে যুগপৎভাবে কাজ করবে।

মন্তব্য ( ০)





  • company_logo