• সমগ্র বাংলা

সাবেক ধর্মমন্ত্রী মতিউর রহমান এঁর মৃত্যুতে মসিক মেয়রের শোক প্রকাশ

  • সমগ্র বাংলা
  • ২৮ আগস্ট, ২০২৩ ১৮:০১:৪৩

ছবিঃ সিএনআই

ময়মনসিংহ প্রতিনিধিঃ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী  সদস্য, ময়মনসিংহ জেলার সাবেক সভাপতি, সাবেক ধর্মমন্ত্রী মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। মেয়র এক শোকবার্তায় মহান মুক্তিযুদ্ধে এবং বাংলাদেশ আওয়ামী লীগে অধ্যক্ষ মতিউর রহমানের অনন্য ভূমিকাকে শ্রদ্ধাভরে স্মরণ করেন।

তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের এক নিবেদিত প্রাণ নেতা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে তিনি আজীবন বুকে লালন করেছেন। মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য তিনি ২০২২ সালে একুশে পদক লাভ করেন। ময়মনসিংহে আওয়ামী রাজনীতিতে তাঁর রয়েছে অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান।

তিনি আরও বলেন, অধ্যক্ষ মাতিউর রহমানের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। তাঁর মৃত্যুতে দেশ একজন আদর্শ দেশপ্রেমিক হারালো এবং বাংলাদেশ আওয়ামী লীগ হারালো বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত এক দূরদর্শী আদর্শিক নেতাকে।মেয়র মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্তব্য ( ০)





  • company_logo