• সমগ্র বাংলা

পাবনায় সাপের দংশনে ছাত্রলীগ নেতা ও বিদ্যুৎস্পর্শে গৃহবধূর মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ২৩ আগস্ট, ২০২৩ ১৯:১৪:১২

ফাইল ছবি

পাবনা প্রতিনিধিঃ পাবনায় সাপের দংশনে রাকিবুল ইসলাম ওরফে রাকিব খান (২২) নামের এক ছাত্রলীগ নেতা ও বিদ্যুৎস্পর্শে মারুফা খাতুন (২৪) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এর মধ্যে মঙ্গলবার রাতে রাকিব ও বুধবার সকালে মারুফার মৃত্যু হয়।

মৃত রাকিব খান সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের সাঁটিয়াখোলা গ্রামের আহেদ আলী খানের ছেলে। আর মারুফা খাতুন চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের হরিপুর মসজিদপাড়া গ্রামের মিনারুল ইসলামের স্ত্রী।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় রাকিব বাড়ির পাশে চারা বটতলা পুকুরপাড়ে বসেছিলেন। ঠিক এ সময় একটি বিষধর সাপ তাকে দংশন করে। রাকিবের জন্য ওঝাঁর সন্ধান করতে থাকে পরিবারের সদস্যরা। পরে রাত দশটার দিকে অবস্থার অবনতি হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

রাকিব কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের স্নাতক শ্রেণির ছাত্র ও কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

অপরদিকে হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন বলেন, বুধবার (২৩ আগস্ট) সকালে হালকা বৃষ্টির মধ্যে বাড়ির উঠানে শাক তুলছিলো গৃহবধু মারুফা খাতুন। এক সময় হঠাৎ পা পিছলে মাটিতে পড়ে যাবার সময় হাতের সামনে বিদ্যুতের তার চেপে ধরে নিজেকে রক্ষার চেষ্টা করেন। এতে বিদ্যুৎতায়িত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মন্তব্য ( ০)





  • company_logo