• সমগ্র বাংলা

অসুস্থ আত্মীয়কে দেখতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু 

  • সমগ্র বাংলা
  • ০৩ আগস্ট, ২০২৩ ১১:৪৭:৫৫

প্রতীকী ছবি

পঞ্চগড় প্রতিনিধি: তেঁতুলিয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে শ্যালিকার স্বামীকে মোটরসাইকেল যোগে দেখতে যাওয়ার সময় কাভাটভ্যানের চাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে।বুধবার (২ আগস্ট) রাতে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের ভজনপুর বাসামোড় নামক এলাকার মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, দেবনগড় ইউনিয়নের শিবচন্দী গ্রামের রফিজ উদ্দিনের ছেলে নুর ইসলাম (৫০) ও নুর ইসলামের স্ত্রী জোসনা বেগম (৪০)।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, তেঁতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা শ্যালিকার স্বামীকে দেখতে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয় নুর ইসলাম ও তার স্ত্রী জোসনা বেগম (৪০) । একসময় ভজনপুর বাসামোড় এলাকায় আঞ্চলিক সড়ক থেকে মহাসড়কে উঠতে গেলে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী একটি কাভার্টভ্যান তাদের চাপা দিয়ে পালানোর চেষ্টা করে। এতে তারা গুরুত্বর আহত হয়ে রাস্তায় পড়ে গেলে স্থানীয়দের সহায়তায় তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে ঘটনার পর পরই স্থানীয়দের সহায়তায় ঘাতক কাভার্ট ভ্যানটিকে আটক করা হলেও চালক পালিয়ে যায়। 

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সড়ক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo