• গণমাধ্যম

চুয়াডাঙ্গায় নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

  • গণমাধ্যম
  • ২৭ জুলাই, ২০২৩ ২১:০৯:৪৪

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলায় নবযোগদানকৃত জেলা প্রশাসকের সাথে জেলার ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৭ জুলাই)বিকাল সাড়ে ৩ টায়  জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার সার্বিক  উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

এসময়  জেলায় নব্যযগদানকৃত জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা জেলায় কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক ও সমাজের দর্পন।

তাদের মাধ্যমে দেশের সকল ভাবমূর্তি স্বচ্ছ  আয়নার মত প্রতিফলিত হয়। আমি আপনাদের সহযোগিতা নিয়ে চুয়াডাঙ্গা  জেলার সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবো। সভায় তিনি সাংবাদিকদের  বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে দেশ ও জনগনের কল্যানকর কাজ করার আহবান জানান। 

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সভাপতি এ্যাড. মানিক আকবর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সেলিম, প্রেসক্লাব চুয়াডাঙ্গার সভাপতি সরদার আল আমিন,সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলা টিভির জেলা প্রতিনিধি মামুন মোল্লাসহ চুয়াডাঙ্গার দুটি প্রেসক্লাবের প্রায় ৪০ জন সাংবাদিক এসময় উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo