• বিশেষ প্রতিবেদন

কুড়িগ্রামে তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদকে পুলিশ সুপারের শুভেচ্ছা

  • বিশেষ প্রতিবেদন
  • ২১ জুলাই, ২০২৩ ২০:২১:০০

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ ও প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন সহ কুড়িগ্রাম জেলায় আগত অতিথিবৃন্দকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। গত ২০ জুলাই ও আজ ২১ জুলাই কুড়িগ্রাম জেলায় আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষ্যে বিভিন্ন আনুষ্ঠানিকতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ।

এসময় আরো উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, সংসদ সদস্য আসলাম সওদাগর, সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো: জাফর আলী, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এড. হোসনে আরা ডালিয়া, এড. সফুরা বেগমসহ কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। তথ্য ও সম্প্রচার মন্ত্রীর কুড়িগ্রাম জেলায় আগমন ও বিভিন্ন আনুষ্ঠানিকতা অংশগ্রহণসহ পুরো সময় জুড়ে জেলা পুলিশ কুড়িগ্রামের সার্বিক সিকিউরিটি ও প্রটোকল নিশ্চিতের মাধ্যমে সকল অনুষ্ঠান নির্বিঘ্নে সম্পম্ন হয়।

 

মন্তব্য ( ০)





  • company_logo