• রাজনীতি
  • লিড নিউজ

বিএনপির একদফা বহুদফা কোন আন্দোলন সফল হবে না: কৃষিমন্ত্রী 

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ১৩ জুলাই, ২০২৩ ১৭:৫২:৩৫

ছবিঃ সিএনআই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক বলেন এক দফা হোক বা বহু দফা হোক  বিএনপি কোন আন্দোলনে সফল হবে না। মন্ত্রী আজ বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে একটি আম বাগান পরিদর্শন শেষে এসব কথা বলেন।  

মন্ত্রী বলেন,বিএনপি যতই দফা দিক কোন দফায় তাদের কাজে আসবে না। বিএনপি নিজেরা তাদের কবর খুড়ে গর্তে ঢুকে আছে,আর কোন দিন বের হতে পারবে না। ফলে হাজারো আন্দোলন করে সফল হবে না। তিনি বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিসার অধিনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। নির্বাচন বানচালকারিদের আওয়ামীলীগ রাজপথে থেকে মোকাবেলা করবে। কেউ যদি সহিংসতা করে তাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দমন করবে। জামায়াত প্রসঙ্গে মন্ত্রী আব্দুর রাজ্জাক বলেন,জামায়াত ২০১২থেকে ২০১৪ সাল পর্যন্ত যে সহিংসতা করেছে ভবিষ্যতে করলে তাদের শেকড় উপড়ে ফেলা হবে। 

কৃষি মন্ত্রী ড.মো.আব্দুর রাজ্জাক  বলেন,এক ইঞ্চি মাটিও যেন খালি না থাকে এ লক্ষে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাথে প্রাথমিক আলোচনা হয়েছে। কৃষি ব্যাংক অল্প সুদে ঋণ দিবে। চাষী ও উদ্যোক্তারা সে ঋণ নিয়ে আম চাষ করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন আম কে শিল্প হিসেবে গড়ে তুলতে। আম যেন সারাদেশে উৎপাদন হয় এবং খুব সহজেই বিদেশে রপ্তানি করা যায় সে বিষয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাংসদ সদস্য মো.আব্দুল ওদুদ,

কৃষি মন্ত্রনালয়ের সচিব ওয়াহিদা আক্তার, বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের চেয়ারম্যান ড.শেখ মোহাম্মদ বখতিয়ার,কৃষি সম্প্রসারন অধিদপ্তরের মহা পরিচালক বাদল চন্দ্র বিশ্বাসসহ কৃষি অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা,জেলা প্রশাসক,পুলিশ সুপার উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo