• বিশেষ প্রতিবেদন

চট্টগ্রাম-১০ আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা

  • বিশেষ প্রতিবেদন
  • ০৪ জুলাই, ২০২৩ ২০:২০:৫৭

ছবিঃ সিএনআই

চট্টগ্রাম প্রতিনিধি :চট্টগ্রাম-১০ আসনে সাবেক মন্ত্রী আফছারুল আমীন এমপির মৃত্যুতে শূণ্য হওয়া চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনে ৬ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মঙ্গলবার (৪ জুলাই) বিকেল পর্যন্ত অনলাইনে ও স্ব-শরীরে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামানের কাছে তারা মনোনয়নপত্র জমা দেন। মুহাম্মদ হাসানুজ্জামান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ৬ জুলাই যাচাই-বাছাই শেষে প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

দলীয় প্রতীকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চট্টগ্রাম নগর যুবলীগের সাবেক আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, জাতীয় পার্টির মো. সামসুল আলম, তৃণমূল বিএনপি দীপক কুমার পালিত, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের রশীদ মিয়া মনোনয়নপত্র জমা করেছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দিয়েছেন মো. আরমান আলী ও মনজুরুল ইসলাম ভূঁইয়া।

চট্টগ্রাম অঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান বলেন, মঙ্গলবার বিকেল পর্যন্ত ৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা করেছেন। ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৬ জুলাই যাচাই-বাছাই শেষে প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। বাদ পড়া প্রার্থীরা আপিল দায়ের করা যাবে ৭ থেকে ৯ জুলাই পর্যন্ত, আপিল নিষ্পত্তি হবে ১০ থেকে ১১ জুলাই, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১২ জুলাই এবং প্রতীক বরাদ্দ হবে ১৩ জুলাই। 

মন্তব্য ( ০)





  • company_logo