• গণমাধ্যম

সাংবাদিক হত্যায় জড়িতদের শাস্তির দাবি বগুড়া জেলা প্রেসক্লাবের

  • গণমাধ্যম
  • ১৫ জুন, ২০২৩ ২১:১৬:৩৪

ছবিঃ সংগৃহীত

বগুড়া প্রতিনিধিঃ বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রব্বানী হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বগুড়া জেলা প্রেসক্লাব। একইসঙ্গে এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। বৃহস্পতিবার (১৫ জুন) রাতে এক যৌথ বিবৃতিতে বগুড়া জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিবুর রহমান বিলু ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম এ দাবি জানান।

প্রতিবাদে বলা হয়, ‘আমরা বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানতে পেরেছি জামালপুরের বকশীগঞ্জ উপজেলার এক ইউপি চেয়ারম্যানের অনিয়ম ও দুর্নীতির  সংবাদ প্রকাশের জেরে তার ওপর হামলা হয়েছে। এতে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে। সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক হত্যা অত্যন্ত নিন্দনীয়। এধরনের ঘটনা দেশের গণমাধ্যমের স্বাধীনতাকে আরও সংকুচিত করবে। আমরা পরিকল্পিত এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

একইসঙ্গে এই ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। প্রসঙ্গত, গতকাল বুধবার রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়িতে ফিরছিলেন সাংবাদিক গোলাম রব্বানী। পথে তার ওপর সন্ত্রাসী হামলা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo