• সমগ্র বাংলা

বগুড়ায় এখন টেলিভিশনের প্রথম বর্ষপূর্তি উদযাপন

  • সমগ্র বাংলা
  • ০৯ জুন, ২০২৩ ২৩:০৮:৩২

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে বগুড়ায় উদযাপিত হয়েছে দেশের অর্থ, বাণিজ্যভিত্তিক প্রথম টেলিভিশন ‘এখন টিভি’র। শুক্রবার দুপুরে এখন টেলিভিশনের বগুড়া ব্যুরো অফিসে স্থানীয় সাংবাদিক ও বিশিষ্টজনদের নিয়ে কেক কাটা হয়।এসময় বগুড়া ব্যুরো প্রধান মাজেদুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইনডিপেনডেন্ট টেলিভিশনের উত্তরাঞ্চল প্রধান হাসিবুর রহমান বিলু, দৈনিক বগুড়ার সম্পাদক রেজাউল হাসান রানু।

এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার ইকবাল মোর্শেদ রিপন, যমুনা টিভির বগুড়া ব্যুরো প্রধান মেহেরুল সুজন, ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজ, এখন টিভির বগুড়া ব্যুরো অফিসের রিপোর্টার হেদায়েতুল ইসলাম বাবু, নারী উদ্যোক্তা তাহমিনা পারভীন শ্যামলীসহ বর্ণিল এই আয়োজনে এখন টিভির নাটোরের রিপোর্টার মাহবুব হোসেন, নওগাঁ প্রতিনিধি আব্বাস আলী, গাইবান্ধা প্রতিনিধি সাইফুল মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন অর্থ, বাণিজ্যভিত্তিক দেশের প্রথম টেলিভিশন ‘এখন টিভি’ ইতোমধ্যে ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে। দেশের পাশাপাশি স্থানীয় অর্থনীতি নিয়ে ভাল ভাল সংবাদ পরিবেশন করে যাচ্ছে। আগামী দিনে বগুড়ার অর্থনীতির পাশাপাশি কর্মসংস্থান এবং কৃষিজাত পণ্যের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরবে এই টেলিভিশন এমনটাই প্রত্যাশা ব্যক্ত করেন সকলে।

মন্তব্য ( ০)





  • company_logo