• সমগ্র বাংলা

সাতকানিয়ায় ১৭ বসতঘর পুড়ে নিঃস্ব ২২ পরিবার 

  • সমগ্র বাংলা
  • ০২ জুন, ২০২৩ ২১:০০:৩০

ছবিঃ সিএনআই

সাতকানিয়া প্রতিনিধি: সাতকানিয়া উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড জলদাশপাড়া শুক্রবার সকাল আনুমানিক নয়টার  সময় জৈনকো সুদর্শণ জলদাশের বাশেঁর বেড়া টিনের ছাউনি ঘরে বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে পার্শ্ববর্তী আরো ১৭ টি পুড়ে নিঃস্ব হয় ২২ পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল  নয়টার দিকে জলদাশপাড়ায় একটি বসতঘরে হঠাৎ আগুন জ্বলে ওঠে। মুহূর্তের মধ্যে আগুন পাশের অন্য বসত ঘরগুলোয় ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয় লোকজন পাশের সাঙ্গু নদ থেকে পানি তুলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। পরে খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় প্রায় তিন ঘণ্টার চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আনেন। হতাহতের খবর পাওয়া যায় নি তবে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ৫০ (পঞ্চাশ লক্ষ) টাকার অধিক হবে বলে জানা গেছে। 

সাতকানিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের কর্মকর্তা এস এম হুমায়ুন কার্ণায়েন জানা, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। শুষ্ক আবহাওয়া ও হালকা বাতাস থাকায় বাঁশের বেড়া এবং টিনের তৈরি বসতঘরগুলো অল্প সময়ের মধ্যে পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের লোকজন খবর পাওয়ার পরপর ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালানোয় পাশের অন্য বসতঘরগুলো আগুন থেকে রক্ষা পেয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo