• বিনোদন

খবরের শিরোনামে ভুল, চটলেন নওয়াজউদ্দিন

  • বিনোদন
  • ২৭ মে, ২০২৩ ১৫:৪৭:২৪

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ট্রেলার প্রকাশের পর থেকেই বলিউড সিনেমা ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে বিতর্ক মাথাচাড়া দিয়ে ওঠে। যার জেরে ভারতের বিভিন্ন রাজ্যে নিষিদ্ধ করা হয় ছবিটিকে। সম্প্রতি এই ছবি নিয়ে মন্তব্য করে সংবাদের শিরোনামে উঠে আসেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি।

বেশ কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদনে লেখা হয়, নওয়াজ চান ছবিটি নিষিদ্ধ হোক। আর এ ধরনের প্রতিবেদনের কারণেই বেজায় বিরক্ত নওয়াজ। অভিনেতার কথায়, তার মন্তব্যকে ভুলভাবে তুলে ধরা হচ্ছে, ভুল শিরোনাম করা হচ্ছে, তাতেই মানুষজনের কাছে ভুল বার্তা যাচ্ছে। 

বিরক্ত নওয়াজ টুইটারে লেখেন, শুধু কিছু ভিউ এবং হিট পাওয়ার জন্য মিথ্যা খবর ছড়ানো বন্ধ করুন। এটাকে সস্তা টিআরপি বলা হয়। আমি কখনো বলিনি এবং আমি কখনোই চাই না যে কোনো ছবি নিষিদ্ধ হোক। চলচ্চিত্র নিষিদ্ধ করা বন্ধ করুন। জাল খবর ছড়ানো বন্ধ করুন।

নওয়াজ বলেন, ‘যদি কোনো সিনেমা কাউকে আঘাত করে, তবে সেটা ঠিক নয়। মানুষের মধ্যে ভালোবাসা, সম্প্রীতি বাড়ানোর জন্যই আমরা ছবি বানাই। তবে যদি কোনো ছবি সামাজিক সম্প্রীতি ভাঙে তবে সেটা ভুল। সমাজকে ভাগ করলে চলবে না, এটাকে এক করতে হবে।’

তবে নওয়াজ এটাও বলেছিলেন, ‘যদি আপনি কোনো ছবির সঙ্গে একমত হন বা না হন, এটি প্রচার হোক কিংবা নাই হোক, আক্রমণাত্মক হোক কিংবা নাই হোক, এটাকে নিষিদ্ধ করা এক্কেবারে ভুল। 

আর অভিনেতার এই মন্তব্যের পরই কিছু জায়গায় লেখা হয়, নওয়াজ চান ‘দ্য কেরালা স্টোরি নিষিদ্ধ হোক’। আর এ ধরনের খবর ছড়িয়ে পড়ার পরই টুইটারে কলম ধরেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

এদিকে গতকাল (২৬ মে) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকির ‘জোগিরা সারা রা রা’ ছবিটি। এতে তার বিপরীতে রয়েছেন নেহা শর্মা। কুশান নন্দী পরিচালিত রমকম ছবিটিতে আরও অভিনয় করেছেন সঞ্জয় মিশ্র, মহাক্ষয় চক্রবর্তী, জরিনা ওয়াহাব, সুমন প্যাটেল, অনন্যা ঠাকুর, আঁশি পাল, মনীষা গুপ্তা প্রমুখ। 

মন্তব্য ( ০)





  • company_logo