• প্রশাসন

টাঙ্গাইলে থানা ও কোর্ট পরিদর্শন 'সহ বঙ্গবন্ধু সেতুর কেপিআই জরিপ করেন অতিরিক্ত ডিআইজি

  • প্রশাসন
  • ১৫ মে, ২০২৩ ২১:১৭:৪৬

ছবিঃ সিএনআই

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল থানা বার্ষিক ও সদর কোর্ট টাঙ্গাইল দ্বি-বার্ষিক পরিদর্শন এবং বঙ্গবন্ধু (যুমনা) সেতুর কেপিআই জরিপ করেন বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের অতিরিক্ত  ডিআইজি (অপস্ এন্ড ইন্টেলিজেন্স) টুটুল চক্রবর্তী, বিপিএম। সোমবার (১৫ মে) এ সময় অতিরিক্ত  ডিআইজিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। অতিরিক্ত ডিআইজি বঙ্গবন্ধু যুমনা সেতুর কেপিআই জরিপকালে কেপিআই এর বিভিন্ন স্থাপনা ও অবকাঠামো পরিস্থিতি পরিদর্শন সহ আইন-শৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা বৃদ্ধিতে দিক-নির্দেশনা প্রদান করেন।

পরবর্তীতে অতিরিক্ত ডিআইজিকে ঘাটাইল থানা এবং পুলিশ অফিসার্স মেস, টাঙ্গাইল প্রাঙ্গণে জেলা পুলিশের চৌকষ পুলিশ দল গার্ড অব অনার প্রদান করেন। অতিরিক্ত  ডিআইজি ঘাটাইল থানা এবং সদর কোর্ট, টাঙ্গাইল এলাকার আইন-শৃঙ্খলা, স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যেদের দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। তিনি থানায় এবং সদর কোর্টে কর্মরত সকল সদস্যদের সমস্যা ও অসুবিধার কথা শুনেন এবং বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। পরিদর্শনকালে অতিরিক্ত ডিআইজি ঘাটাইল থানার, অস্ত্রাগার, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর রেজিস্টার সহ বিভিন্ন রেজিস্টারপত্র এবং সদর কোর্ট টাঙ্গাইলের বিভিন্ন রেজিস্টারপত্র পর্যালোচনা করেন।

তিনি করণীয় সংক্রান্তে দিক-নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে পুলিশ অফিসার্স মেস, টাঙ্গাইলে বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপস্ এন্ড ইন্টেলিজেন্স) টুটুল চক্রবর্তী, বিপিএম 'কে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও অন্যান্য অফিসারগণ এবং ঘাটাইল থানা, সদর কোর্ট টাঙ্গাইলে কর্মরত সকল অফিসার ও ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

মন্তব্য ( ০)





  • company_logo