• প্রশাসন

সহকারী শিক্ষক পদে যোগদানকৃত শিক্ষকদের সংবর্ধনা দিল কুড়িগ্রাম জেলা পুলিশ

  • প্রশাসন
  • ০৬ মে, ২০২৩ ২১:৫৬:৪৫

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে সহকারী শিক্ষক পদে যোগদানকৃত শিক্ষকদের সংবর্ধনা প্রদান ও পুলিশ ভেরিফিকেশন সম্পন্নকৃত শিক্ষকগণের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার(৬ মে) বিকেলে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাল্টিপারপাস ড্রিলশেডে কুড়িগ্রাম জেলায় সহকারী শিক্ষক পদে যোগদানকৃত শিক্ষকগণের সাথে পুলিশ ভেরিফিকেশন সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোঃ সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার একেএম ওহিদুন্নবী, সহকারী শিক্ষক পদে যোগদানকৃত শিক্ষকবৃন্দসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

মতবিনিময় সভার শুরুতেই সহকারী শিক্ষকবৃন্দগণকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেয়া হয়। সহকারী শিক্ষকদের মধ্যে অনেকেই তাদের বক্তব্যে জেলা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সদর উপজেলায় প্রাথমিক শিক্ষক হিসাবে নিয়োগপ্রাপ্ত শাফরিন ফারজানা বলেন, এ এক অনন্য নজির সৃষ্টি হল। এই প্রথম নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের জেলা পুলিশের পক্ষ থেকে ডেকে পুলিশ ভেরিফিকেশন সম্পর্কিত মতবিনিময় অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হল। আমাদের অনেকের মাঝে পুলিশ ভেরিফিকেশন সম্পর্কে যে ভ্রান্ত ধারণা ছিলো তা সম্পুর্ণভাবে পরিষ্কার হয়েছে। আমি দৃঢ় ভাবে বিশ্বাসী বাংলাদেশ ২০৪১ সালের আগেই  স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত হবে।

নিয়োগপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ মুখাইরুল ইসলাম বলেন, পুলিশ ভেরিফিকেশন নিয়ে সমাজের প্রচলিত ধারনা পুরোটাই বিভ্রান্তি, এতোদিন যা শুনেছি, আজ যা নিজে দেখলাম তার মধ্যে শতভাগ ফারাক আছে। আমি কুড়িগ্রাম পুলিশকে ধন্যবাদ জানাই,  কৃতজ্ঞতা জানাই। 

রাজিবপুর উপজেলার নিয়োগপ্রাপ্ত শিক্ষক আমিনুল ইসলাম বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই মেধা ও যোগ্যতার ভিত্তিতে স্বচ্ছতার সাথে নিয়োগ ও পুলিশ ভেরিফিকেশন সম্পন্ন করার নির্দেশনা দেয়ার জন্য। আমরা সরকারের প্রতি কৃতজ্ঞ ও পুলিশের প্রতি কৃতজ্ঞ। 

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, সহকারী শিক্ষক পদে যোগদানকৃত শিক্ষকগণের সাথে পুলিশ ভেরিফিকেশন সম্পর্কিত মতবিনিময় সভা করার মূল উদ্দেশ্য হচ্ছে পুলিশিং কাজের ক্ষিপ্রতা, জবাবদিহিতা ও কাজে স্বচ্ছতা নিশ্চিত করা এবং সমাজে প্রচলিত  বিভ্রান্তি বা কারোর মাঝে কোন ভ্রান্ত ধারনা থাকলে তা দূর করা। আশাকরি এই মতবিনিময়ের মাধ্যমে আমাদের একটি বন্ধন হবে, পুলিশ সম্পর্কে বিভ্রান্তিমূলক ধারনাগুলো দূরীভূত হবে।

মন্তব্য ( ০)





  • company_logo