• প্রশাসন
  • লিড নিউজ

চুয়াডাঙ্গা জেলা পুলিশের কৃতিত্ব, খুলনা রেঞ্জে শ্রেষ্ঠত্ব অর্জন

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ১৬ এপ্রিল, ২০২৩ ১৩:০২:৫৭

ছবিঃ সিএনআই

মামুন মোল্লা, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলা পুলিশ কৃতিত্বপূর্ন কাজের মাধ্যমে বরাবরই নিজেদের যোগত্যার প্রমান রেখেছেন সাধারন মানুষের সামনে।  এবারও খুলনা রেঞ্জ ডিআইজি এর কার্যালয়ে মাসিক মিটিং শেষে চুয়াডাঙ্গা জেলাকে শ্রেষ্ঠ জেলা, শ্রেষ্ঠ সার্কেল, ও শ্রেষ্ঠ থানার মর্যাদা লাভ করেন। সাধারন মানুষ মনে করেন ভালো কাজের মাধ্যমে ভালো কৃতিত্ব অর্জন সম্ভব। 

১৫ এপ্রিল শনিবার সকাল ১০ টায় খুলনা রেঞ্জ ডিআইজি মহোদয়ের কার্যালয়ের কনফারেন্স রুমে অদ্য খুলনা রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব মঈনুল হক বিপিএম (বার), পিপিএম মহোদয়ের সভাপতিত্বে মার্চ/২০২৩ মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

 উক্ত অপরাধ পর্যালোচনা সভায় মার্চ/২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে চুয়াডাঙ্গা এবং জানুয়ারি/২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসেবে চুয়াডাঙ্গা সদর সার্কেল ও শ্রেষ্ঠ থানা হিসেবে চুয়াডাঙ্গা সদর থানাকে পুরস্কৃত করা হয়। 

খুলনা রেঞ্জের সম্মানিত রেঞ্জ ডিআইজি জনাব মঈনুল হক বিপিএম (বার), পিপিএম মহোদয়ের নিকট হতে চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আব্দুল্লাহ্ আল-মামুন শ্রেষ্ঠ জেলার পুরস্কার এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব আনিসুজ্জামান শ্রেষ্ঠ সার্কেলের পুরুষ্কার গ্রহন করেন। এবং চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান শ্রেষ্ঠ থানার পুরস্কার গ্রহণ করেন। 

এসময় সভায় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), জনাব নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি), আরআরএফ, খুলনা, জনাব মোঃ আতিকুর রহমান মিয়া পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) খুলনা রেঞ্জ সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং খুলনা রেঞ্জের ১০টি জেলার পুলিশ সুপারবৃন্দ ও খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) বৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo