• অপরাধ ও দুর্নীতি

উলিপুরে ভারাটে সন্ত্রাসী দিয়ে জমি দখলের চেষ্টা, আটক ১০

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৭ মার্চ, ২০২৩ ১৭:৩৬:০৪

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামের উলিপুরে ভারাটে সন্ত্রাসী দিয়ে জমি দখলের অভিযোগে ১০ জনকে আটক করেছে পুলিশ। জানা গেছে, উলিপুর পৌরসভার নিজাই খামার এলাকায় শহিদুল ইসলামের সাথে একই এলাকার আব্দুল করিমের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই প্রেক্ষিতে গত ২৬ মার্চ বিকেলে আব্দুল করিম ভারাটে লোকজন নিয়ে ভুক্তভোগী শহিদুল ইসলামের বাড়ীতে প্রবেশ করে তার পিতা মোঃ আব্দুল আহাদ ও স্ত্রী মোছাঃ মার্জিয়া বেগমকে মারধর করে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় লোকজন ভারাটে সন্ত্রাসীদের আটক করে থানায় খবর দেয়। এ ঘটনায় ভুক্তভোগী শহিদুল ইসলাম বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ করে আরো ৫/৬ জন অজ্ঞাত নামীয়কে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আজিজুল হাকিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত ১০জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার মালতিবাড়ী দিগড় এলাকার মৃত বদিয়তুল্যার পুত্র মোঃ আনোয়ারুল ইসলাম মুকুল (৩৮), মোখলেছুর রহমানের পুত্র মোঃ ফরহাদ হোসেন (৩৫), মৃত সুধির চন্দ্র সেনের পুত্র সুমন চন্দ্র সেন(৩৬), মৃত আবুল হোসেনের পুত্র মোঃ মাইদুল ইসলাম(৩৫), মৃত আঃ মজিদের পুত্র মোঃ শাহিন আলম(৪২), আহাম্মদ হোসেনের পুত্র মোঃ ছকিয়তুল্যা (৩২), আবু তালেবের পুত্র মোঃ আশিক মিয়া (২০), মালতি বাড়ী বাড়াইপাড়া এলাকার আফজাল

হোসেনের পুত্র মোঃ হাফিজুর রহমান (২৫), মৃত আঃ ওহাবের পুত্র মোঃ আতাউর রহমান (৩৫) ও মৃত জাহাঙ্গীরের পুত্র মোঃ আঃ কাদের (২৯)।

এ বিষয়ে সোমবার(২৭ মার্চ) বিকেলে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আশরাফুজ্জামান জানান, আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo