• সমগ্র বাংলা

বিপুল পরিমাণ টিসিবি পণ্য নিয়ে যাচ্ছিলেন দুই যুবক, আটক করলেন জনতা

  • সমগ্র বাংলা
  • ২৫ মার্চ, ২০২৩ ১৯:৩৮:৩৬

ছবিঃ সিএনআই

মোঃফারুক হোসেন, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টিসিবির ৯৪ কেজি ডাল, ৯৪ লিটার তেল ও ৪৭ কেজি ছোলা জব্দ করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল হায়াত। শনিবার(২৫ মার্চ) বেলা  ১২ টার দিকে উপজেলার শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের পাশে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা বলেন, শাহাবাজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উপর ধোবড়া গ্রামের নজিবুর রহমানের ছেলে আলম ও সন্ন্যাসী কুপতলা গ্রামের নবীর ছেলে হানিফের সহযোগিতায় টিসিবি পণ্যে অবৈধভাবে ভ্যানযোগে নিয়ে যাবার সময় শাহাবাজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় আটক করে স্থানীয়রা।

এসময় হানিফ দাবি করেন এসয় টিসিবির পণ্য বিতরণ শেষে কয়েকজন ব্যক্তির জন্য নিয়ে যাচ্ছি। আমাদের কাছে কাগজপত্র আছে। এক পর্যায়ে তাদের সঙ্গে কথাকাটাকাটি হয় এলাকাবাসীর। পরে মোটরসাইকেল ও পণ্য রেখে পালিয়ে যায় তারা। পরে উপজেলা নির্বার্হী কর্মকর্তাকে(ইউএনও) জানানো হয়। তিনি এসে এসব জব্দ করে নিয়ে গেছেন।  এ ঘটনায় আনিকা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হুসেইন শহিদের সম্পৃক্ততা রয়েছে বলে দাবিও জানান তারা।
তবে এ বিষয়ে জানতে আনিকা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হুসেইন শহিদকে একাধিকবার কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি।  

শাহাবাজপুর ইউপি চেয়ারম্যান নিজামুল হক রানা বলেন, টিসিবি পণ্য বিতরণ শেষে কয়েকজন ব্যক্তির পণ্য একটি ভ্যানযোগে নিয়ে যাবার সময় বিক্ষুদ্ধ জনতা আটক করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে টিসিবি পণ্যেরগুলি জব্দ করেন।
শিবগঞ্জ নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আবুল হায়াত ঢাকা মেইলকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আমি গিয়েছিলাম। একটি ভ্যনে ৯৪ কেজি ডাল, ৯৪ লিটার তেল ও ৪৭ কেজি ছোলা জব্দ করা হয়েছে। এছাড়া একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo