• রাজনীতি

ভোট নিয়ে সংবিধানের বাইরে কোন আলোচনা হবে না: ইনু

  • রাজনীতি
  • ১৬ মার্চ, ২০২৩ ১৫:৩৩:১০

ছবিঃ সিএনআই

রবিউল আলম ইভান, কুষ্টিয়াঃ  জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ভোট নিয়ে সংবিধানের বাইরে কোন আলোচনা হবে না। ‘এই সরকারের অধীনে ভোট করবে না, মরণ কামড় দেয়া হবে’ এসব হলো বিএনপির ফাঁকা আওয়াজ। খালি কলসি বেশি বাজের মত অবস্থা বিএনপির। বিএনপিকে উদ্দেশ্য করে ইনু বলেন, জনগণ ও তরুণ সমাজের প্রতি যদি এতো আস্থা থাকে তবে ভোটে এসে আমাদের হারিয়ে দিন। ভোট থেকে দূরে থেকে ফাঁকা আওয়াজ দেবেন না।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, অভিভাবক সমাবেশ, নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় ইনু আরো বলেন, নিত্য পন্যের দাম বৃদ্ধিও সাথে বাজার সিন্ডিকেটের কারসাজি আছে, তবে সেটা শক্ত হাতে দমন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে ইনু বলেন বাজার সিন্ডিকেট দমন করার কোন বিকল্প নেই, আমরা চাই ভোটের আগে মানুষ যেন হাসিমুখে ভোট দিতে আসে।

পরে তিনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিদ্যালয়ের সভাপতি আরিফুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন তালবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান মন্ডল, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুরের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দার।

মন্তব্য ( ০)





  • company_logo