• প্রশাসন

জামালপুরে ফাল্গুন মেলায় হাউজি বন্ধ করল পুলিশ সুপার, সরঞ্জাম জব্দ

  • প্রশাসন
  • ১৫ মার্চ, ২০২৩ ১৬:১৬:৩২

ছবিঃ সিএনআই

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর: জামালপুরে পৌর ফাল্গুন মেলায় চলমান লটারি ও হাউজি নামে জুয়া খেলা বন্ধ করে দিয়েছেন পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। সেই সঙ্গে জুয়াখেলার সরঞ্জামাদি জব্দ করেছেন তিনি।

বুধবার (১৫ মার্চ) দুপুরে পুলিশ সুপার মেলায় গিয়ে এ জুয়া বন্ধসহ সরঞ্জামাদি জব্দ করেন। পৌর ফাল্গুন মেলায় লটারি ও হাউজি নামে জুয়ার বিষয়ে জেলা প্রশাসক শ্রাবস্তী রায় জানান, মেলার অনুমতির নিদের্শনায় হাউজি জুয়া চলবে না শর্ত উল্লেখ করা হয়েছে।

পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ জানান, মেলায় হাউজি খেলার কোনো অনুমতি নেই। মেলায় হাউজি চলছে এ খবর পেয়ে আজ দুপুরে মেলায় যাই। সেখানে গড়ে ওঠা হাউজির প্যান্ডেল ভেঙে দেওয়া হয়। একই সঙ্গে জব্দ করা হয় হাউজি খেলার সরঞ্জামাদি।

তিনি আরও জানান, মেলায় হাউজিসহ সব ধরনের জুয়া খেলা কোনোভাবেই বরদাশত করা হবেনা।

জানা গেছে, মঙ্গলবার (১৪ মার্চ) রাতে পৌর ফাল্গুন মেলায় শুরু হয় হাউজি নামে জুয়া খেলা। বিভিন্ন কৌশলে শুরুর দিন থেকেই মেলায় প্রবেশ টিকিটই লটারির টিকিট হিসেবে বিক্রি করা হয়। প্রত্যেক সপ্তাহে একদিন ওই টিকিটের উপর র‌্যাফেল ড্রর নামে চলে লটারি নামে জুয়া। আর মঙ্গলবার থেকে মেলার বিশাল মাঠে প্যান্ডেল সাজিয়ে শুরু হয় হাউজি নামে জুয়া খেলা। জুয়ার টাকা জেতার মোহে প্রথম দিনেই হুমড়ি খেয়ে পড়েছিল সাধারণ মানুষ।

জামালপুর পৌরসভার উদ্যোগে বসন্তবরণ উপলক্ষে ১৯ ফেব্রুয়ারি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়াম মাঠে মাসব্যাপী এ পৌর ফাল্গুন মেলার আয়োজন করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo