• অর্থনীতি

সোনামসজিদ আমদানি রপ্তানি কারক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচনের মতবিনিময় সভা 

  • অর্থনীতি
  • ২৪ ফেব্রুয়ারী, ২০২৩ ১৩:৫৮:৫৮

ছবিঃ সিএনআই

মো. ফারুক হোসেন, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ আমদানি রপ্তানি কারক গ্রপের ২০২৩-২০২৫ দ্বি-বার্ষিক নির্বাচনে কাজী মো:সাহাবুদ্দিন ও আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মামুনুর রশীদ প্যানেলের পরিচিতি ও সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার রাতে স্হানীয় একটি হোটেলে সোনামসজিদ আমদানি ও রপ্তানি কারক গ্রুপের আয়োজনে প্যানেল পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  বিশিষ্ট ব্যবসায়ি রফিকুল আলমের সভাপতিত্বে  এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী কাজী মো:শাহাবুদ্দিন, আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মামুনুর রশীদ, বিশিষ্ট ব্যবসায়ী বুলবুল,আবু তালেব, আরিফ হাসান, মো: জাইদুল ইসলাম, মো:শরিফুল ইসলাম তাজেল, সাহিনুল ইসলাম সহ অন্যান্যরা। 

এসময় বক্তারা বলেন চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ আমদানি রপ্তানি কারক গ্রুপের  ২০২৩-২০২৫ দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে সাধারণ ভোটারদের সাথে কার্যনির্বাহী সদস্যদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা করা হলো। যাতে করে ভোটারগন প্রতীক ও সদস্যদের সহজে চিনে ভোট প্রদান করতে পারে। এ প্যানেলের নেতারা বিভিন্ন ধরনের প্রতিশ্রতি প্রদান করেন ভোটারদের। ভোটাররা সোনামসজিদ আমদানি রপ্তানি কারক গ্রুপের বিভিন্ন ধরনের সমস্যা তুলে ধরে উমুক্ত আলোচনা করেন। 

মন্তব্য ( ০)





  • company_logo