• সমগ্র বাংলা

ফরিদপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

  • সমগ্র বাংলা
  • ০৬ ফেব্রুয়ারী, ২০২৩ ১৪:০১:৩৫

প্রতীকী ছবি

এহসান রানা,ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায়  তন্বী আক্তার (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত  মরদেহ উদ্ধার করা হয়েছে। তন্বী ওই গ্রামের নূর ইসলাম নামের এক ব্যক্তির স্ত্রী ও একই উপজেলার খোয়াড় গ্রামের মনা মৃধার মেয়ে বলে জানা যায়। রবিবার (০৫ ফেব্রুয়ারী) রাত ১০ টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের ঝুনাখালী এলাকায় এ ঘটনা ঘটে। 

পরে খবর পেয়েই রাতে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার (০৬ ফেব্রুয়ারী) সকালে ফরিদপুরের মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। 

এব্যাপারে গট্টি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার মো. পারভেজ মাতুব্বর জানান, পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূ পাটের রশি দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে বলে শুনেছি। তবে, বিস্তারিত জেনে আপনাকে জানাতে পারবো। 

অপরদিকে দিকে ওই গৃহবধূর পরিবারের দাবী, গৃহবধূ তন্বীকে হত্যা করে স্বামীর বাড়ির লোকজন ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছেন। আমরা এ হত্যার বিচার চাই। 

এ বিষয়ে  সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে এটি হত্যা কি-না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর এর আসল কারণ জানা যাবে। 

 

মন্তব্য ( ০)





  • company_logo