• খেলাধুলা

 ইনজুরি কাটিয়ে দলে ফিরলেন জসপ্রীত বুমরাহ

  • খেলাধুলা
  • ০৪ জানুয়ারী, ২০২৩ ১১:৩৭:৪৬

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ সবশেষ সিরিজের জন্য শ্রীলঙ্কার বিপক্ষে ঘোষিত ভারতের ওয়ানডে দলে ফিরেছেন জসপ্রীত বুমরাহ। পিঠের ইনজুরি কাটিয়ে দীর্ঘ ৩ মাস পর তারকা এই পেসারকে যুক্ত করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

গেল বছরের অক্টোবর থেকে মাঠের বাইরে ছিলেন বুমরাহ। আর এ ইনজুরির কারণেই সংযুক্ত আরব আমিরাতে এশিয়া কাপ ও অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে মাঠে নামতে পারেননি বুমরাহ। যদিও এশিয়া কাপের পর ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলেছিলেন তিনি। এরপরই বাঁধে আবার পুরোনো সেই পিঠের চোট।

দীর্ঘ এই সময়ে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে পার করেন বুমরাহ। সেখানেই নিজের রিহ্যাব সম্পন্ন করেন তিনি। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের ওয়ানডে সিরিজটি শুরু হবে আগামী ১০ জানুয়ারি। সিরিজের বাকি দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে ১২ এবং ১৫ জানুয়ারি।

শ্রীলঙ্কা সিরিজের ভারতের ওয়ানডে স্কোয়াড- রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), ইশান কিশান, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), ওয়াশিংটন সুন্দর, যুবেন্দ্র চাহাল, কুলদিপ যাদব, অক্ষর প্যাটেল, জসপ্রীত বুমরাহ, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক ও আর্শদিপ সিং।

মন্তব্য ( ০)





  • company_logo