• শিক্ষা

এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন ছাড় নভেম্বর মাসের

  • শিক্ষা
  • ০১ ডিসেম্বর, ২০২২ ১৫:৪১:২৮

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের নভেম্বর মাসের বেতন ছাড়া দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) উপপরিচালক (সাধারণ প্রশাসন) বিপুল চন্দ্র বিশ্বাসের সই করা বেতন ছাড় সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট অধিদপ্তরের আওতাভুক্ত বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের (স্কুল-কলেজ) শিক্ষক-কর্মচারীদের নভেম্বর মাসের বেতন ছাড়া দেওয়া হয়েছে। এ বাবদ আটটি চেক অনুদান বণ্টনকারী নির্ধারিত চারটি ব্যাংকে জমা দেওয়া হয়েছে। তার মধ্যে অগ্রণী ও রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ে এবং জনতা ও সোনালী ব্যাংকের স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

এ অর্থ আগামী ৬ ডিসেম্বরের মধ্যে সংশ্লিষ্ট শাখা ব্যাংক থেকে নভেম্বর মাসের বেতন-ভাতার সরকারি অংশের অর্থ উত্তোলন করতে বলা হয়েছে।

এদিকে কারিগরি ও মাদরাসা অধিদপ্তরের আওতাভুক্ত এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের নভেম্বর মাসের বেতন-ভাতার চেক এখানো ব্যাংকে জমা দেওয়া হয়নি। প্রায় প্রতিমাসে সাধারণ স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীদের পরে তারা এ অর্থ পেয়ে থাকে। তবে আজ বৃহস্পতিবার মাদরাসা ও কারিগরিতে কর্মরতদের বেতন-ভাতার সুবিধা ছাড়া দেওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

মন্তব্য ( ০)





  • company_logo