• অপরাধ ও দুর্নীতি

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় ভারতীয় দম্পতীর কারাদণ্ড

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩০ নভেম্বর, ২০২২ ১৬:৫০:৪৪

ছবিঃ সিএনআই

মোঃফারুক হোসেন, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় ভারতীয় দম্পতিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে আদালত। তারমধ্যে স্ত্রী কলাবতী চৌধুরীকে ১০ বছর ও স্বামী রামবিলাস চৌধুরীকে ৭ বছরের দণ্ডাদেশ দেওয়া হয়।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজের বিচারক রবিউল ইসলাম আসামীদের উপস্থিতিতে এই দণ্ডাদেশ প্রদান করেন।

ভারতের পচিমবঙ্গের মালদা জেলার হবিপুর থানার গৌরীমারী ধুমবালু কলোনীর মৃত রামপরিয়াক চৌধুরীর ছেলে রামবিলাস চৌধুরী (৫৫) ও তার স্ত্রী কলাবতী চৌধুরী (৪৫)। 

অতিরিক্ত পিপি রবিউল ইসলাম বলেন, ২০১৯ সালের ৬ নভেম্বর ভারতীয় সীমান্তবর্তী এলাকা চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের মহামারী গ্রাম হতে অস্ত্রসহ স্বামী-স্ত্রীকে আটক করে র‍্যাপিড ব্যাটেলিয়ন এ্যাকশন। 

তিনি আরও জানান, আটকের পর তল্লাশি করে কলাবতী চৌধুরীর হাতে থাকা ব্যাগ থেকে একটি বিদেশী পিস্তল উদ্বার করে। এসময় আমেরিকার তৈরি অস্ত্র ছাড়াও একটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি জব্দ করে র‍্যাব সদস্যরা। পরে র‍্যাবের এসআই মো. ইউসুফ আলী ভুইয়া বাদি হয়ে ভোলাহাট থানায় মামলা দায়ের করেন। সাক্ষী ও শুনানি শেষে আজ রায় ঘোষণা করলেন বিচারক।

 

 

 

 

মন্তব্য ( ০)





  • company_logo