• সমগ্র বাংলা

বগুড়া সুবিল উচ্চ বিদ্যালয়ের পুনরায় সভাপতি হলেন আল রাজী জুয়েল

  • সমগ্র বাংলা
  • ১৫ আগস্ট, ২০২২ ০০:১৭:৩৩

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়া শহরের সুবিল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির পুনরায় সভাপতি হয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজী জুয়েল।

ইতিপূর্বেও তিনি অত্র প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালনকালে বিদ্যালয়ের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন সাবেক এই ছাত্রনেতা। গত ১১ আগষ্ট ২০২২ তারিখে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী এর বিদ্যালয় পরিদর্শক স্বাক্ষরিত এক পত্রে এই তথ্য জানানো হয়েছে। নবগঠিত ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন সাইফুল ইসলাম, সাহিদুর রহমান, মোস্তফা কামাল, চাঁন মিয়া, সাহিদা বেগম, রুহুল আমিন মোল্লা, স্বপন কুমার ঘোষ, জয়নাব বানু এবং পদাধিকার বলে প্রধান শিক্ষক গোলাম রহমান রয়েল। আগামী দুই বছরের জন্য এই কমিটি বিদ্যালয়ের সকল কার্যক্রম পরিচালনা করবে মর্মে বোর্ড কর্তৃক প্রেরিত চিঠিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

পুনরায় সুবিল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পাওয়া প্রসঙ্গে আল রাজী জুয়েল জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার বিকাশে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে কাজ করছে। তৃণমূল থেকে শুরু করে দেশের প্রতিটি প্রান্তে শিক্ষার্থীদের শিক্ষার অধিকার নিশ্চিত হয়েছে এবং তারা আজ ডিজিটাল শিক্ষা গ্রহণের মাধ্যমে বহির্বিশে^র সাথে তাল মিলিয়ে বিশ্বজয়ের স্বপ্ন দেখছে।  যে কারণে বাংলাদেশ আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে তার অবস্থান থেকে শিক্ষার বিকাশে কাজ করার সুযোগ পেয়ে তিনি কৃতজ্ঞ। জুয়েল বলেন, তিনি দায়িত্ব নেওয়ার পর থেকে সুবিল উচ্চ বিদ্যালয়ের ইতিবাচক নানা পরিবর্তন সাধন হয়েছে যার ধারা তিনি অব্যাহত রাখতে চান। একই সাথে শুধু পাঠ্যপুস্তকের জ্ঞান নয় শিক্ষার্থীরা যেন প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠতে পারে সেই লক্ষ্যে যুগোপযোগী সকল শিক্ষা নিশ্চিতে তিনি কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo