• সমগ্র বাংলা

ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে মানবাধিকার কাউন্সিল আশুলিয়া শাখার  শুভেচ্ছা বিনিময়

  • সমগ্র বাংলা
  • ১১ আগস্ট, ২০২২ ২০:৪৩:০৭

ছবিঃ সিএনআই

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের নবগঠিত  আশুলিয়া থানা শাখার নেতৃবৃন্দের পক্ষ থেকে মাননীয় ত্রাণ ও দুর্যোগ ব্যাবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে । 

বুধবার দুপুরে সাভারের তালবাগ এলাকায় ত্রাণ প্রতিমন্ত্রীর নিজ বাস ভবনে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের আশুলিয়া থানা কমিটির সভাপতি মোঃ নুরুল আমিন সরকার ও সাধারণ সম্পাদক মোঃ ওসমান গনির নেতৃত্বে বিশেষ মতবিনিময় সভায় বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের  পক্ষ থেকে মাননীয় প্রতিমন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।  

মানবাধিকার কাউন্সিলের আশুলিয়া থানা শাখার সভাপতি  মোঃ নুরুল আমিন সরকার বলেন, আমাকে আশুলিয়া থানা শাখার সভাপতি মনোনীত করায় বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের সম্মানিত চেয়ারম্যান ড. মোঃ ফরিদ উদ্দিন ফরিদ স্যার ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ- সভাপতি মাননীয় ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এনাম ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করছি। সেই সাথে আশুলিয়াবাসীর কাছে দোয়া চাই। আমি যেন সারাজীবন গরীব অসহায়, অধিকার বঞ্চিত  মানুষের পাশে থেকে তাদের সেবা করতে পারি। এবং তাদের মৌলিক অধিকার আদায়ে সচেষ্ট থাকতে পারি। আগামী ৯০ দিনের মধ্যে আশুলিয়া থানা শাখায় স্বচ্ছ সুন্দর একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। ইনশাল্লাহ উক্ত কমিটি বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের মাধ্যমে আশুলিয়ায় মানবাধিকার বাস্তবায়নে সর্বদা সচেষ্ট ভূমিকা পালন করবে। 

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোঃ সোহেল মোল্লা, মোঃ রবিউল আলম, মোঃ রিয়াজ পালোয়ানসহ অন্যান্য যুবলীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশার ব্যাক্তিবর্গ এবং মানবাধিকার কাউন্সিলের অন্যান্য কর্মীবৃন্দ।  

মন্তব্য ( ০)





  • company_logo