• সমগ্র বাংলা
  • লিড নিউজ

টাঙ্গাইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২৯ মে, ২০২২ ১৯:৪৮:১৯

ছবিঃ সিএনআই

নিউজ ডেস্কঃ টাঙ্গাইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি -বার্ষিক সম্মেলন ২৮ মে সকাল ১১ টায় টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ। তিনি বলেন, রাজনীতিবিদদের জনবান্ধব হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর দেশরত্ন শেখ হাসিনা বলেছেন "আমি শাসক নই, আমি জনগনের সেবক"। তাকে অনুসরণ করে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা কাজ করবে। নেতাকর্মীদের সেবকের ভূমিকায় অবতীর্ণ হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের শিখিয়েছেন কিভাবে দূর্যোগে দূর্বিপাকে মানুষের পাশে থাকতে হয়। তিনি বিশ্বাস করেন আগামী নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগ প্রতিটি কেন্দ্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি বলেন বিএনপি জামাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রেখে আগামী নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে আওয়ামী লীগ পুনরায় সরকার গঠন করবে। কোন ষড়যন্ত্র আওয়ামী লীগের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। 

বরেন্য অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জননেতা একেএম আফজালুর রহমান বাবু। তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশের দৃশ্যমান উন্নয়ন অগ্রগতির উল্লেখযোগ্য বিবরণ তুলে ধরেন। উন্নয়ন অগ্রগতির স্বার্থে আগামী নির্বাচনে মানুষ ভোট দিয়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করবে বলে তিনি বিশ্বাস করেন। তিনি নেতাকর্মীদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানিয়ে বলেন স্বেচ্ছাসেবক লীগ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড। তিনি প্রতিটি থানা, ইউনিয়ন, ওয়ার্ডকে গতিশীল করতে শক্তিশালী কমিটি গঠন করতে বলেন। আগামী নির্বাচনকে সামনে রেখে কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করতে বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগ সভাপতি এসএম সিরাজুল হক আলমগীর, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মোল্লা, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ আমিরুল ইসলাম খান, শহর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ রৌফ, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন খান তোফা, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহম্মদ উল্লাহ জুয়েল, কার্যনির্বাহী সদস্য ডাঃ আব্দুস সালাম প্রামানিক, মনিরুজ্জামান মনির, সদস্য রফিকুল ইসলাম রফিক, উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল, আরও বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, সভাপতিত্ব করেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক আলমগীর হোসেন খোকা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ও শহর স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী। 

মন্তব্য ( ০)





  • company_logo