• সমগ্র বাংলা
  • লিড নিউজ

হাতীবান্ধায় রাস্তায় খড় শুকানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ২

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ১৭ মে, ২০২২ ১৮:৩৫:০৫

ছবিঃ সিএনআই

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাটঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নে পাকা রাস্তায় খড় শুকানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই জন গুরুত্বর আহত হয়েছে। আহত ২ জনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

গত ১৫ মে দুপুরে ওই উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের বুড়াসারডুবির ঝুমুর আলী মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ফিরোজা( ৫৫) তার ছেলে  ফেরদৌস( ৩৫)।  এর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক।  

এ ঘটনায়  সামসুল হক বাদী হয়ে হাসেম আলীকে প্রধান আসামী করে আরো বারো জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ঘটনায় অভিযুক্ত হাসেম আলী প্বার্শবতী  পাটগ্রাম উপজেলার বাউড়া ইউনিয়নেরনবীনগর এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে। 

অভিযোগ ও সরেজমিনে জানা যায়, সামসুল হকের স্ত্রী তার বাড়ির সামনের পাকা রাস্তায় খড় শুকাতে গেলে এতে বাধা প্রদান করেন হাসেম আলী ও তার লোকজন এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে অভিযুক্ত হাসেম আলী ও তার ভাই ইউনুস আলী বাঁশের লাঠি দিয়ে ফিরোজা বেগমকে এলোপাথাড়ি মারধর করে। এঘটনা দেখে ছেলে ফেরদৌস মাকে বাঁচাতে ছুটে এলে তাকেও বেধরক মারপিট করে আহত করা হয়। এ সময় তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। 

এ ব্যাপারে অভিযুক্ত হাসেম আলীর সাথে একাধিক বার ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি এ প্রতিনিধির ফোন রিসিভ করেননি।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo