• সমগ্র বাংলা

মেলান্দহে তরুণীর গলাকাটা লাশ উদ্ধার 

  • সমগ্র বাংলা
  • ১১ মে, ২০২২ ১৬:১২:১৯

প্রতীকী ছবি

মোঃ ইমরান মাহমুদ জামালপুর প্রতিনিধি: জামালপুরের মেলান্দহে বিনা আক্তার (২২) নামের এক তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১১ মে) দিবাগত রাত ২টার দিকে উপজেলার শ্যামপুর ইউনিয়নের পূর্ব শ্যামপুর এলাকার পূর্ব শ্যামপুর ফজলুল করিম নূরানী  হাফিজিয়া মাদরাসা পিছনে গর্ত থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহত বিনা আক্তার উপজেলার কুলিয়া ইউনিয়নের চর গোবিন্দী গ্রামের মৃত বাদশা মিয়ার মেয়ে। দীর্ঘ ১৭ বছর ধরে মাসহ দুই বোন পূর্ব শ্যামপুর গ্রামে নানীর থাকতেন।

স্থানীয়রা জানান, তাদের মামাদের পরিবারের মাঝে জমি নিয়ে দীর্ঘ ৩ বছর যাবত কোর্টে মামলা চলমান। গতকাল মামলা সংক্রান্ত বিষয় নিয়ে তাদের সাথে কথা কাটাকাটি এবং কিছু হাতাহাতি হয়। 

নিহত বিনা আক্তারের মা হাজরা বেগম বলেন, গতকাল সারাদিন বাড়িতে জমিজমা নিয়ে ঝগড়া হয়েছে। রাতে খাবার খেয়ে আমার ভাইয়ের ঘরেই শুয়ে পড়ে। রাতে তার ঘরে না পেয়ে অনেক খুঁজাখুজি পরে বাড়ির পাশে ওর লাশ দেখতে পাই। কে বা কারা মারছে সেটা কবার পামু না আল্লাহ ভালো জানে। যারা আমার এতিম মেয়েটারে মারছে তাদের আমি বিচার চাই। 

মাদারগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার সজল কুমার সরকার বলেন, লাশের গায়ে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারনা করা হচ্ছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য দুপুরে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মেলান্দহ থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলেছ।

 

 

 

মন্তব্য ( ০)





  • company_logo