• অপরাধ ও দুর্নীতি

টাঙ্গাইলে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক কারবারী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১১ মে, ২০২২ ১৪:৫৬:২৯

ছবিঃ সিএনআই

মোঃ রাশেদ খান মেনন, টাঙ্গাইলঃ  টাঙ্গাইলে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করা হয়েছে। ১১ মে বুধবার সকালে সদর উপজেলার করটিয়া ইউনিয়নের তারটিয়া-ভাতকুড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, নওগা জেলার মহাদেবপুর থানার চকগোড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে কামরুজ্জামান(২২) ও একই উপজেলার ভালাইন গ্রামের রইছ উদ্দিনের ছেলে মো. জুয়েল আকন্দ (২৮)।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি এরশাদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকশ টীম বুধবার সকালে অভিযান চালিয়ে ভাতকুড়া ও তারটিয়া এলাকা থেকে ১০ কেজি গাঁজা ০২টি মোবাইল এবং নগদ ৭০০/- টাকা'সহ ওই দুই মাদক কারবারীকে আটক করা হয়। 

র‌্যাব আরো জানান, ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধের টাঙ্গাইল জেলার সদর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৯ (ক)/৩৬(১) এর ১৯ (খ) ধারায় একটি মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানায়, তারা মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক টাঙ্গাইল জেলা সদর থানা এলাকা সহ বিভিন্ন থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী দীর্ঘদিন যাবৎ বিক্রি করে আসছিলো। 

মন্তব্য ( ০)





  • company_logo