• অপরাধ ও দুর্নীতি

বরিশালে তুচ্ছ ঘটনায় কলেজছাত্রের পায়ের রগ কর্তন, যুবক গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৮ মে, ২০২২ ১৮:৫৮:৪৩

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ বরিশালের গৌরনদী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফাহিম সরদার (১৭) নামে এক কলেজছাত্রের পায়ের রগ কেটে দেওয়া হয়েছে। এ ঘটনায় সাইফুল বেপারী (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আহত ফাহিমকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৮ মে) দুপুরে গ্রেফতার সাইফুল বেপারীকে গৌরনদী থেকে বরিশাল আদালতে পাঠানো হয়েছে।

আহত ফাহিম উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামের আলাউদ্দিন সরদারের ছেলে ও মাহিলাড়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

স্বজনরা জানান, শনিবার সন্ধ্যায় দুই বন্ধুর সঙ্গে ব্যাটারিচালিত ভ্যানে করে বাড়ি ফিরছিল ফাহিম। বাড়ির কাছে জোড়া ব্রিজ এলাকায় তাদের ভ্যানকে অন্য একটি ভ্যান ওভারটেকের চেষ্টা করে। তবে ফাহিমদের ভ্যানচালক ওই ভ্যানকে সাইড না দেওয়ায় সেটি ওভারটেক করতে পারেনি। ওই ভ্যানের যাত্রী ছিলেন একই এলাকার সাইফুল বেপারী, নিল মনি ও তাদের কয়েকজন সহযোগী। পরে বাড়ির কাছে এসে ভ্যান থেকে নামলে সাইফুল বেপারী, নিল মনি ও তাদের সহযোগীরা ফাহিমকে গালিগালাজ করেন। ফাহিম এর প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে সাইফুল বেপারী, নিল মনি ও তাদের সহযোগীরা ধারালো অস্ত্র নিয়ে ফাহিমের ওপর হামলা চালান। পরে চাপাতি দিয়ে ফাহিমের বাম পায়ের রগ কেটে দেন তারা।

এসময় ফাহিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান। গুরুতর আহত ফাহিমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় পর তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার রাতেই আহতের বড় ভাই রাব্বি সরদার বাদী হয়ে সাইফুল বেপারী, নিল মনিসহ চারজনকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে সাইফুল বেপরীকে হামলায় ব্যবহৃত চাপাতি ও দাসহ গ্রেফতার করে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, হামলার ঘটনায় অভিযান চালিয়ে সাইফুল বেপারী নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo