• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় রাতে এক জুয়াড়িকে কুপিয়ে হত্যা, সকালে কবর থেকে লাশ উদ্ধার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৭ এপ্রিল, ২০২২ ১৮:০৫:৪৬

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলায় জুয়ার টাকা ভাগ-বাটোয়ারা ও পূর্ব শক্রতার জেরে আরিফুল ইসলাম হিটলু নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর তার মরদেহ কবরস্থানে নিয়ে মাটিতে পুঁতে রাখা হয়।

রোববার সকালে বগুড়া শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ক্ষুদ্রফুলকোট উত্তরপাড়া বটতলার একটি কবরে লাশের সন্ধান পায় পুলিশ। এর আগে শনিবার দিবাগত রাত ১০ টার দিকে তাকে হত্যা করা হয়।

নিহত ৩৭ বছর বয়সী হিটলু ধুনট উপজেলার বেড়েরবাড়ী গ্রামের আব্দুল জলিলের ছেলে। তিনি ধুনট ও বগুড়ার শাজাহানপুর উপজেলার সীমান্তবর্তী বিভিন্ন এলাকায় দীর্ঘ বছর ধরে ডাবু জুয়া চালিয়ে আসছিলেন বলে স্থানীয়রা জানান। ওই জুয়ার আসর দেখাশোনা করতেন আব্দুল মালেক।  আব্দুল মালেক বেড়েরবাড়ী গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সর্বশেষ শাজাহানপুর উপজেলার খালপার ব্রিজের উত্তরপাশে জুয়ার আসর বসান হিটলু। শনিবার বিকেলে সেখানে জুয়ার ভাগ-বাটোয়ারা নিয়ে তার সহযোগী আব্দুল মালেকের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন তিনি। পরবর্তীতে একই দিন সন্ধ্যায় জুয়ার আসরের পাশেই মদসেবন করছিলেন হিটলু। ওই সময় বাকবিতণ্ডার একপর্যায়ে আব্দুল মালেককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন তিনি। পরে আব্দুল মালেককে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনার পর হিটলু ওই স্থান ত্যাগ করে বেড়েরবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে গিয়ে মদসেবন করছিলেন। সেখানে প্রতিপক্ষরা হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে লাশ নিয়ে চলে যায়।  হিটলুর কয়েকটি প্রতিপক্ষ একত্র হয়ে প্রায় ১০০ জনের একটি দল এ হত্যাকাণ্ডে অংশ নেন।

আরো জানা গেছে, হিটলুকে কুপিয়ে হত্যা করা হয়েছে এমন খবর শনিবার রাত থেকেই ধুনট ও শাজাহানপুর উপজেলায় ছড়িয়ে পড়ে। অন্যদিকে হিটলুর কোনো হদিসও পাওয়া যাচ্ছিল না। রোববার সকালে শাজাহানপুর উপজেলার ক্ষুদ্রফুলকোট উত্তরপাড়া বটতলা গ্রামের কবরস্থানে একটি কবরে একজনের পা বের হয়ে থাকতে দেখতে পান স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ এসে ওই কবর থেকে হিটলুর মরদেহ উদ্ধার করে।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) রাজ্জাকুল ইসলাম জানান, কবরস্থান থেকে হিটলুর মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ শজিমেক হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় কেউ আটক নেই।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধুবালা জানান, হিটলুর বিরুদ্ধে থানায়  মাদক মামলাসহ আটটি মামলা আছে। জুয়ার আসর চালাতেন হিটলু। এছাড়াও সাধারণ মানুষদের অত্যাচার করতেন তিনি। শনিবার রাতে গ্রামের লোকজন একত্র হয়ে তাকে হত্যা করে লাশ শাজাহানপুর উপজেলার এক কবরস্থানে নিয়ে মাটিতে পুঁতে রাখেন। রোববার সকালে তার লাশ উদ্ধার করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo