• অপরাধ ও দুর্নীতি

আশুলিয়ায় সন্ত্রাসী রনিসহ গ্রেপ্তার ৪

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৭ এপ্রিল, ২০২২ ১২:৪৪:২৭

ছবিঃ সিএনআই

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল-গুলিসহ ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪ এর একটি দল।

শনিবার রাতে গ্রেপ্তারকৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়। এর আগে সকালে র‍্যাব-৪ (সিপিসি-২) এর সহকারী পুলিশ সুপার মাজহারুল ইসলামের নেতৃত্বে র‍্যাব-৪ এর একটি দল আশুলিয়ার পৃথক স্থান থেকে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, আশুলিয়ার কান্দাইল এলাকার সালাম মৃধার ছেলে বাহাদুর মৃধা (২৭), জামগড়া এলাকার বকুল ভূঁইয়ার ছেলে রনি ভূঁইয়া (২৪), টঙ্গাবাড়ী এলাকার মৃত তালুকদার তোফায়েল হোসেন বাবুর ছেলে তালুকদার মাহমুদুল হাসান অনিক (৩২), এবং আশুলিয়ার মৃত তালুকদার শফিকুল ইসলামের ছেলে তালুকদার ওয়ালিউল ইসলাম শুভ (২২)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামিরা গত ২ এপ্রিল আশুলিয়ার পূর্ব নরসিংহপুরে আবু সামা মৃধার অফিসে অবৈধ অস্ত্র এবং দেশি অস্ত্রসহ সন্ত্রাসী বাহিনী নিয়ে ভাঙচুর, মারপিট ও লুটপাট করে। এ ঘটনায় পর দিন ৩ এপ্রিল ভুক্তভোগীর পরিবার আসামিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক ছিলেন।

এ ঘটনায় র‍্যাব-৪ মামলাটির ছায়াতদন্ত শুরু করে। পরবর্তীতে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করে র‍্যাব। এসময় আসামিদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, আসামিরা চিহ্নিত সন্ত্রাসী। এই মামলায় অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo