• সমগ্র বাংলা

মুক্তাগাছায় পুলিশের ঘর উপহার পেলো বৃদ্ধা মরিয়ম

  • সমগ্র বাংলা
  • ১০ এপ্রিল, ২০২২ ২১:১২:৩৩

ছবিঃ সিএনআই

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ৬নং মানকোন ইউনিয়নের বাদে মাঝিরা গ্রামে নইমদ্দিন শেখের স্ত্রী মরিয়ম বেগমের জন্য বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে জমি কিনে তাকে খুঁজে বের করে একটি আধাপাকা বাড়ি বানিয়ে দেওয়ায় তিনি যেন আকাশের চাঁদ পান হাতে। জীবন সায়াহেৃ এসে এত সুন্দর মাথাগুজার ঠাঁই পেয়ে বেজায় খুঁশি বৃদ্ধা মরিয়ম। মুজিববর্ষ উপলক্ষে রবিবার বাংলাদেশ পুলিশ দেশের প্রতিটি থানা এলাকায় গৃহহীন পরিবারের জন্য একটি গৃহ নির্মাণ এবং নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক স্থাপনের মানবিক কার্যক্রম উদ্বোধন করা হয়। রোববার (১০ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে একযোগে ভার্চুয়ালি এ কার্যক্রমের উদ্বোধন করবেন।

মুক্তাগাছায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ¦ আরব আলী, থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান, ওসি (তদন্ত) মো. চাঁদ মিয়া, উপজেলার মহিলা ভাইস চেয়াম্যান মুর্শিদা আক্তার কাকলি, পৌর সভার প্যানেল মেয়র মনিরুজ্জামান দুদু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিছ আলী, থানার সেকেন্ড অফিসার আমিনুল ইসলাম, থানার মসজিদের ইমাম মাও. আবুল কালাম আজাদ প্রমুখ।

প্রধানমন্ত্রীর উদ্বোধন ঘোষণার পর মুক্তাগাছা থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন করা হয়। পরে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে গৃহহীন মরিয়ম বেগমকে প্রদত্ত ঘরের চাবি তুলে দেন থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান।

ঘর পেয়ে মরিয়ম বেগম বলেন, অনেক দিন ধরে ঘর ছাড়া বহু কষ্টে দিন কাটাই। পুলিশ বাহিনী ঘর বানাইয়া দিছে এতে আমি বেজায় খুশি। তিনি জীবনের শেষ বেলায় এসে শান্তি পেয়েছেন বলে জানান। সেজন্য তিনি প্রধানমন্ত্রী ও পুলিশ বাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মন খুলে দোয়া করেন।

মন্তব্য ( ০)





  • company_logo