• খেলাধুলা

বিজিএমইএ কাপের ৬ষ্ঠতম আসর শুরু হচ্ছে ২০ জানুয়ারি

  • খেলাধুলা
  • ১৫ জানুয়ারী, ২০২২ ১৯:২০:০০

ছবিঃ সিএনআই

স্পোর্টস ডেস্কঃ আন্তঃগার্মেন্টস ফুটবল টুর্নামেন্ট, ‘বিজিএমইএ কাপ’ এর ৬ষ্ঠতম আসর আগামী ২০ জানুয়ারি উত্তরার সেক্টর ৪ এর কল্যাণ সমিতি মাঠে শুরু হবে।
বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) আয়োজিত ৮-এ-সাইড ফুটবল টুর্নামেন্টে দেশের ১৬টি পোশাক কারখানার মধ্যম ও উচ্চ পর্যাযের ব্যবস্থাপকগন অংশগ্রহন করবেন।

বিজিএমইএ কাপ ২০২২ এর খেলোয়ার নিলাম (player auction) অনুষ্ঠানটি ১৪ জানুয়ারি ঢাকায় উত্তরা ক্লাবে অনুষ্ঠিত হয়, যেখানে টুর্নামেন্টে এর অংশগ্রহনকারী দলগুলো নিলামে অংশগ্রহন করে খেলোয়ারদেরকে নিজ নিজ দলে সংযোজন করে। অনুষ্ঠানে টুর্নামেন্টের ট্রফিও উন্মোচন করা হয়।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান খেলোয়াড় নিলাম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।

বিজিএমইএর সহ-সভাপতি (অর্থ) খন্দকার রফিকুল ইসলাম, সহ-সভাপতি মোঃ নাসির উদ্দিন, পরিচালক আব্দুল্লাহ হিল রাকিব ও পরিচালক মোঃ ইমরানুর রহমান, জায়ান্ট গ্রুপের পরিচালক শারমিন হাসান তিথি, উত্তরা ক্লাবের সভাপতি ফিরোজ আলম, পোশাক উদ্যোক্তা, খেলোয়াড় ও স্পন্সরদের প্রতিনিধিগন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে বাংলাদেশের ১৬টি স্বনামধন্য পোশাক প্রতিষ্ঠান অংশগ্রহন করবে। তারা হলো- ফকির ফ্যাশনস লিমিটেড, টিম গ্রুপ, ব্যাবিলন গ্রুপ, এপিলিয়ন গ্রুপ, সেতারা গ্রুপ, সায়েম গ্রুপ, মোশারফ অ্যাপারেলস স্টুডিও লিমিটেড, স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড, লায়লা গ্রুপ, অ্যাপারেলস ভিলেজ লিমিটেড, কমফিট বাই ইউথ গ্রুপ, স্টার্লিং গ্রুপ, অ্যাপারেল ইন্ডাষ্ট্রি, টর্ক ফ্যাশনস, টুসুকা গ্রুপ এবং বান্দো ডিজাইন লিমিটেড।

টুর্নামেন্ট আয়োজনে স্পন্সর (পাওয়ার্ড বাই) হিসেবে শেলটেক সিরামিকস এবং কো-স্পন্সর হিসেবে অ্যাবা গ্রুপ, বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন অ্যান্ড টেকনোলজি (বিইউএফটি), টুয়েলভ ক্লোদিং, ঊর্মি গ্রুপ, ফোর এইচ গ্রুপ এবং এপিক গ্রুপ সহযোগিতা প্রদান করছে।

টি স্পোর্টস (T Sports) সম্প্রচার পার্টনার এবং উত্তরা সেক্টর ৪ কল্যাণ সমিতি ভেন্যু পার্টনার, রেস (Race) ইন্টারনেট পার্টনার, সিবিএল মুনচি (CBl Munchee ) গিফট পার্টনার ও মুভমেন্ট সলিউশনস বিডি (Movement  Solutions BD) ফিটনেস পার্টনার হিসেবে টূর্নামেন্ট আয়োজনে সহযোগিতা প্রদান করছে।

১৬টি দলকে ৪টি গ্রুপে ভাগ করা হবে এবং গ্রুপ পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে উত্তরা ৪ নম্বর সেক্টরের কল্যাণ সমিতি মাঠে। পরে আর্মি স্টেডিয়ামে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

২০২০ সালে ৫মতম বিজিএমইএ কাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহনকারী খেলোয়ার রাহবার খান শরণ ২০২১ সালে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের হয়ে খেলার গৌরব অর্জন করেন। ৬ষ্ঠতম বিজিএমইএ কাপের খেলোয়াড়দের নিলাম সন্ধ্যায় বিজিএমইএ সভাপতি তাকে সম্মাননা প্রদান করেন।

বিজিএমইএ এর পরিচালক এবং লায়লা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, মোঃ ইমরানুর রহমান একজন ফুটবলপ্রেমী, একজন কৃতিমান ফুটবলার, তিনি ২০১৬ সালে পোশাক শিল্পে কর্পোরেট ফুটবল টুর্নামেন্ট ‘BGMEA CUP’ এর সূচনা করেছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo