• অপরাধ ও দুর্নীতি

টেকনাফে দেশীয় অস্ত্র, গুলি ও ইয়াবাসহ আটক ১

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৫ জানুয়ারী, ২০২২ ১০:৫৮:১৪

ছবিঃ সিএনআই

কক্সবাজার প্রতিনিধিঃ টেকনাফের হ্নীলায় র্যাব -১৫ এর অভিযানে তিনটি দেশীয় অস্ত্র ও আঠারো হাজার পিস ইয়াবাসহ একজন গ্রেফতার করা হয়েছে। 

১৪ জানুয়ারি (শুক্রবার) সাড়ে ১২ টার দিকে র্যাব -১৫ এর টেকনাফ ক্যাম্প এর আভিযানিক দল কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নস্থ পশ্চিম আলীখালী  ঠাকুরের পাহাড়ের পাদদেশে এক অভিযান পরিচালনা করে। একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য ওই স্থানে অবস্থান করছে মর্মে অবগত হয়ে সেখানে উপস্থিত হলে র্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় একজন ব্যক্তিকে আটক করে।

জিজ্ঞসাবাদে আটককৃত ব্যক্তি তার পরিচয় জাফর আলম ওরফে কালাবুলু ( ৩০ ) বলে জানান। সে টেকনাফ উপজেলার উত্তর আলীখালী গ্রামের নুরুল কবিরের ছেলে।

এ সময় আটক ব্যক্তির হেফাজতে থাকা বস্তা তল্লাশী করা হলে ৪  রাউন্ড গুলি, ৩ টি দেশীয় ওয়ান শুটার গান ও ১৮ হাজার পিস ইয়াবা পাওয়া যায় ।

কক্সবাজার র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন -১৫  এর সিনিয়র সহকারী পরিচালক ( ল ’ এন্ড মিডিয়া ) অতিঃ পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আটক জাফর আলম ওরফে কালাবুলু টেকনাফের কুখ্যাত সন্ত্রাসী শাহআলম ডাকাত গ্রুপের একজন সক্রিয় সদস্য , চিহ্নিত ডাকাত ও মাদক ব্যবসায়ী।

তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে জানা যায় । ধৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর জন্য টেকনাফ মডেল থানায় অভিযোগ দাখিল করা হয়েছে বলেও জানান তিনি ‌‌।

মন্তব্য ( ০)





  • company_logo