• অপরাধ ও দুর্নীতি

ফেনীতে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার 

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৩ অক্টোবর, ২০২১ ১০:৫০:০০

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ ফেনীতে ৭৯২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো করা হয়।

গ্রেফতাররা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ফিরিঙ্গির হাট গ্রামের মোখলেছুর রহমানের ছেলে মো. জাকির হোসেন (৫০) ও একই উপজেলার দড়িবটোগ্রাম এলাকার শফিকুর রহমানের ছেলে মো. সাব্বির (২৩)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুর এলাকায় অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে স্টারলাইন পেট্রোল পাম্প সংলগ্ন রোকেয়া স্টোরের সামনে থেকে পাঁচ ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে জাকির ও সাব্বিরকে আটক করতে পারলেও অপর তিনজন পালিয়ে যান। পরে গ্রেফতারদের তথ্যানুযায়ী পাঁচটি বস্তার ভেতর থাকা ৭৯২ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ এক লাখ তিন হাজার ২০৫ টাকা উদ্ধার করা হয়।

ফেনীর র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী জানান, উদ্ধার করা ফেনসিডিলের দাম প্রায় সাত লাখ ৯২ হাজার টাকা। গ্রেফতাররা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে ফেনী ও আশপাশের এলাকায় বিক্রি করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

পরে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর এবং আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মন্তব্য ( ০)





  • company_logo